টেলি অভিনেত্রী জুহিকে নিগ্রহে অভিযুক্ত পেট্রল পাম্প কর্মী

বাংলার টেলিভিশন অভিনেত্রী জুহি সেনগুপ্ত (Juhi Sengupta) অভিযোগ জানালেন, তাঁকে কলকাতার এক পেট্রল পাম্প কর্মী নিগ্রহ করেছেন।

টেলি অভিনেত্রী জুহিকে নিগ্রহে অভিযুক্ত পেট্রল পাম্প কর্মী

জুহি (Juhi Sengupta) তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে ওই পেট্র্ল পাম্পের ঘটনাটি শেয়ার করেন

কলকাতা:

বাংলার টেলিভিশন অভিনেত্রী জুহি সেনগুপ্ত (Juhi Sengupta) অভিযোগ জানালেন, তাঁকে ও তাঁর বাবা-মাকে কলকাতার এক পেট্রল পাম্প কর্মী নিগ্রহ করেছেন। পরে পুলিশের হস্তক্ষেপে বিষয়টি মিটে যায় বলে সোমবার এক আধিকারিক জানিয়েছেন। জুহি (Juhi Sengupta) তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে ওই পেট্র্ল পাম্পের ঘটনাটি শেয়ার করেন।

‘ভজ গোবিন্দ' সিরিয়ালে অভিনয় করে খ্যাতি পেয়েছেন। ঘট‌নাটি রবিবারের। ওইদিন রুবি ক্রসিংয়ের কাছে একটি পেট্রল পাম্পে গাড়ির জ্বালানি ভরতে যান জুহি (Juhi Sengupta) । তিনি জানান, ‘‘ওই কর্মীকে ১,৫০০ টাকার পেট্রল ভরতে বলা হয়েছিল কিন্তু তিনি ৩,০০০ টাকার পেট্রল ভরে দেন। আমার বাবা এই নিয়ে তাঁকে বলতে গেলে বাদানুবাদের সৃষ্টি হয়। এরপর আমার বাবা যিনি একজন বর্ষীয়ান নাগরিক, তাঁকে বিশ্রীভাবে ধাক্কা মারতে থাকেন ওই কর্মী। থিনি আমাদের গাড়ির চাবিও কেড়ে নেয়।''

জুহি ( Juhi Sengupta) মেনে নেন ঘটনার তাৎক্ষণিকতায় পুলিশের কাছে যাওয়ার কথা তাঁর মাথায় আসেনি। তিনি ধৈর্য হারিয়ে ফেলেছিলেন। পরে কসবা থানার পুলিশ পেট্রল পাম্পে পৌঁছে সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে।

Newsbeep

কলকাতা পুলিশের এক বর্ষীয়ান আধিকারিক জানান, ‘‘আধিকারিকরা ঘটনাস্থলে যান। তাঁর এবং পেট্রল পাম্পের কর্মীর বক্তব্য রেকর্ড করা হয়েছে। উভয় পক্ষই পুলিশ থানায় যান এবং পরে সমঝোতায় রাজি হয়ে যান। তাই পরে আর কোনও অভিযোগ লিপিবদ্ধ হয়নি।''