মমতাকে 'বাঘিনী' বললেন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী অরুণ শৌরি

বিরোধীদের সভা থেকে তাঁর পুরনো দলকে আক্রমণ করেন অরুণ শৌরি। দেশের এই বিশিষ্ট সাংবাদিক অটল বিহারী বাজপেয়ীর সরকারে  মন্ত্রী ছিলেন।

 Share
EMAIL
PRINT
COMMENTS

আক্রমণ শানান আরেক প্রাক্তন মন্ত্রী যশবন্ত  সিনহাও


কলকাতা: 

হাইলাইটস

  1. বিরোধীদের সভা থেকে তাঁর পুরনো দলকে আক্রমণ করেন অরুণ শৌরি
  2. দেশের এই বিশিষ্ট সাংবাদিক অটল বিহারী বাজপেয়ীর সরকারে মন্ত্রী ছিলেন
  3. প্রধানমন্ত্রী নিজেও জানেন তিনি ক্ষমতায় থাকতে পারবেন নাঃ অরুণ শৌরি

বিরোধীদের সভা থেকে তাঁর পুরনো দলকে আক্রমণ করেন অরুণ শৌরি। দেশের এই বিশিষ্ট সাংবাদিক অটল বিহারী বাজপেয়ীর সরকারে  মন্ত্রী ছিলেন। সভা  মঞ্চ থেকে  তিনি মুখ্যমন্ত্রী  মমতা  বন্দ্যোপাধ্যায়কে 'বাংলার বাঘিনী' বলে সম্বোধন করেন।  বলেন, কেন্দ্রের এই সরকারের চলে যাওয়া উচিত। প্রধানমন্ত্রী নিজেও জানেন তিনি ক্ষমতায় থাকতে  পারবেন না। তাই যে কোনও ভাবে ক্ষমতায় থেকে যেতে চাইছেন। অর্জুনের মতো লক্ষ্যে স্থির থাকতে হবে। বিজেপিকে সরাতে হলে ত্যাগের ভাবনা  নিয়ে এগোতে হবে। মোদী- শাহকে মানুষ বিশ্বাস করেন না। আর এখন আপনাদের  মানুষকে বিশ্বাস করাতে হবে যে আপনারা ঐক্যবদ্ধ আছেন। দেশের অন্য অংশেও সভা করতে হবে। দেশ গড়ার কাজ শুরু করেছেন বাংলার বাঘিনী। সেই লক্ষ্য পূরণ হবে। এতদিন বিরোধীদের ঐক্যবধ্য করার কাজ করতেন মোদী আর এবার সেটা শুরু করলেন মমতা।

আক্রমণ শানান আরেক প্রাক্তন মন্ত্রী যশবন্ত  সিনহাও। তিনি বলেন, আমি জানি  বিজেপি বলবে আমরা সবাই একজনকে ক্ষমতাচ্যুত করতে একজোট হয়েছি। সেটা ঠিক নয়, আমরা  ভাবনার বদল আনতে চাই। সেটাই আমাদের লক্ষ্য। দেশে গণতন্ত্র বিপদের মধ্যে আছে। এই প্রথম কোনও সরকার পরিসংখ্যানকে বিকৃত করার কাজ করছে । সরকারের বিরোধিতা করলেই দেশ বিরোধী বলে অভিহিত করা হয়।



লোকসভা নির্বাচন 2019-এর সাম্প্রতিকতম খবর, লাইভ আপডেটস এবং নির্বাচনের সময়সূচি পান ndtv.com/bengali/elections-এর থেকে। 2019-এর ভারতের সাধারণ লোকসভা নির্বাচনের প্রতিটি আপডেট পাওয়ার জন্য আমাদের FacebookTwitter-এর দিকেও নজর রাখুন।লোকসভা নির্বাচন 2019-এর প্রতিটা (543)আসনের আপডেট জানুন

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................