শিক্ষকের সঙ্গে ছাত্রীর অশালীন ভিডিও ভাইরাল হওয়ায় ভাঙচুর চালানো হল স্কুলে

ওই স্কুলের পড়ুয়ারা ও অভিভাবকরা মিলে বিকেল চারটের সময় প্রবল বিক্ষোভ প্রদর্শন করে

 Share
EMAIL
PRINT
COMMENTS
শিক্ষকের সঙ্গে ছাত্রীর অশালীন ভিডিও ভাইরাল হওয়ায় ভাঙচুর চালানো হল স্কুলে

স্কুলে ভাঙচুর চালিয়েছে যারা, তাদের খুঁজছে পুলিশ


কলকাতা: 

স্কুলের শিক্ষকের সঙ্গে দশম শ্রেণির এক ছাত্রীর অশালীন ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যাওয়ায় ধুন্ধুমার লেগে যায় নিউটাউন এলাকার একটি স্কুলে। জানায় পুলিশ। পড়ুয়া ও অভিভাবকদের তুমুল বিক্ষোভকে সামাল দিতে আসতে হয় পুলিশকে।

দশম শ্রেণির ওই ছাত্রীর সঙ্গে স্কুলের শিক্ষকের অত্যন্ত ঘনিষ্ঠ অবস্থার অশালীন ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ার খবর চারিদিকে ছড়িয়ে পড়ার পর ওই স্কুলের পড়ুয়ারা ও অভিভাবকরা মিলে বিকেল চারটের সময় প্রবল বিক্ষোভ প্রদর্শন করে পাথরঘাটা এলাকার ওই হাইস্কুলে।

“আমরা এখনও পর্যন্ত ওই শিক্ষককে গ্রেফতার করিনি। ভিডিওটি আসল কি না, সেটা খতিয়ে দেখছি আমরা এখন। ফরেনসিক পরীক্ষার জন্য পাঠানো হয়েছে ওই ভিডিওটি”, এক উচ্চপদস্থ পুলিশ আধিকারিক এই কথা জানিয়ে বলেন, ঘটনাটি নিয়ে তদন্ত শুরু হয়ে গিয়েছে ইতিমধ্যেই।

পড়ুয়া ও অভিভাবকদের সঙ্গে বহু বহিরাগত স্কুলের ভিতর এসে বিক্ষোভ প্রদর্শন করে এবং দোষীদের শাস্তির দাবিতে ভাঙচুর চালায় স্কুলের ভিতর। স্কুলের প্রচুর গুরুত্বপূর্ণ সম্পত্তিও নষ্ট হয় তার ফলে। স্কুল কর্তৃপক্ষ ওই সময়েই পুলিশকে খবর দেয় এবং অভিযুক্তকে তাদের হাতে তুলে দেয়। স্কুলের এক মুখপাত্র সাংবাদিকদের মুখোমুখি হয়ে এই কথা জানান।

ওই স্কুলের প্রধানশিক্ষক বলেন, “এই ধরনের ঘটনার তীব্র নিন্দা করছি আমরা। একজন শিক্ষকের উচিত তাঁর চরিত্রকে পড়ুয়াদের সামনে একটি উদাহরণ হিসাবে খাড়া করা। তার বদলে, এই ধরনের ঘটনায় জড়িয়ে গিয়ে যে নৈতিক স্খলনের পরিচয় দেওয়া হল, তা লজ্জার। এমন কাজ একজন শিক্ষকের কখনওই করা উচিত নয়, যেখানে তাঁর নৈতিক চরিত্র নিয়ে প্রশ্ন উঠতে পারে”।

তিনি বলেন, অভিযুক্ত শিক্ষককে পুলিশের হাতে তুলে দেওয়ার পর পরিস্থিতি স্বাভাবিক হয়। তিনি এটিও জানান যে, স্কুল কর্তৃপক্ষ পুলিশের সঙ্গে সহযোগিতা করবে।

অন্যদিকে, পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, স্কুলে যে প্রবল ভাঙচুর চালানো হয়েছে, সেই ঘটনায় যারা যারা জড়িত, তাদের বিরুদ্ধে খুব তাড়াতাড়িই ব্যবস্থা নেওয়া হবে।



(এনডিটিভি এই খবর সম্পাদিত করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে.)


পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................