যৌন সম্পর্কে 'না', দূর সম্পর্কের ভাগ্নীকে অ্যসিড ছুঁড়ল মামা!

যৌন সম্পর্ক স্থাপনে রাজি না হওয়ায় গভীর রাতে ঘুমন্ত ভাগ্নীর মুখে অ্যাসিড ছুঁড়ে মারার অভিযোগ উঠল কৃষ্ণগঞ্জের বছর পঁয়ত্রিশের এক যুবকের বিরুদ্ধে।

 Share
EMAIL
PRINT
COMMENTS
যৌন সম্পর্কে 'না', দূর সম্পর্কের ভাগ্নীকে অ্যসিড ছুঁড়ল মামা!

অ্যাসিড আক্রান্তকে প্রথমে স্থানীয় গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হলেও পরে স্থানান্তরিত করা হয় শক্তিনগর হাসপাতালে (প্রতীকী)


কৃষ্ণগঞ্জ, পশ্চিমবঙ্গ: 

যৌন সম্পর্ক স্থাপনে (Proposal) রাজি না হওয়ায় বৃহস্পতিবার গভীর রাতে ঘুমন্ত ভাগ্নীর মুখে অ্যাসিড (Acid) ছুঁড়ে মারার অভিযোগ উঠল কৃষ্ণগঞ্জের বছর পঁয়ত্রিশের এক যুবকের বিরুদ্ধে। পরিবারের আরও অভিযোগ, গত ছ-মাস ধরেই নাকি তাঁদের মেয়েকে কু-প্রস্তাব দিচ্ছিল দূরসম্পর্কের আত্মীয় এবং প্রতিবেশি ওই যুবক। ২৫ বছরের ওই যুবতী রাজি না হওয়ায় আক্রোশ মেটাতেই এই ঘটনা ঘটিয়েছে সে, দাবি পরিবারের। 

সাবধান! এ রাজ্যেও দ্রুত নামছে জলস্তর; জলের অপচয় কমাতে আর্জি মুখ্যমন্ত্রী মমতার

ঘটনার সূত্রপাত, বৃহস্পতিবার রাতে। খাওয়াদাওয়া সেরে পাঁচ বছরের একমাত্র ছেলেকে নিয়ে রোজের মতোই নিজের ঘরে ঘুমিয়েছিল বছর ২৫-এর ওই যুবতী। দরজা খোলা থাকায় সহজেই আক্রান্তের ঘরে ঢুকে পরে অভিযুক্ত। তারপরেই অ্যাসিড ছোঁড়ে তাঁর মুখে। খবর, পাশে শুয়ে থাকা শিশুটির কোনও ক্ষতি হয়নি। ঘটনার পরেই আক্রান্তকে ভর্তি করা হয় হাসপাতালে। আক্রান্তের পরিবারের অভিযোগের ভিত্তিতে  গ্রেফতার হয় অভিযুক্ত।

প্রশাসন সূত্রে খবর, সম্ভবত স্বামীর সঙ্গে বনিবনা না হওয়ায় গত ছ-মাস ধরে ছেলেকে নিয়ে কৃষ্ণগঞ্জের ঘুগরাগাছা গ্রামে বাবার বাড়িতে থাকছিলেন ওই যুবতী। পরিবারের সঙ্গে বরাবরই ঘনিষ্ঠ যোগাযোগ ছিল অভিযুক্তের। নিয়মিত বাড়িতে আসা-যাওয়াও করত। শ্বশুরবাড়ি থেকে চলে আসার পরেই সম্পর্কে ভাগ্নীকে শারীরিক সম্পর্ক স্থাপনের জন্য চাপ দিচ্ছিল ওই মামা। যুবতী মামার কথায় পাত্তা না দেওয়ায় ঘটে এই বিপত্তি।  

বাংলার চিকিৎসকদের আন্দোলনকে মানবিক দিক থেকে বিবেচনা করেছে সরকার:মমতা

প্রশাসন সূত্রে খবর, আক্রান্তকে প্রথমে নিয়ে যাওয়া হয় স্থানীয় গ্রামীণ হাসপাতালে। কিন্তু আঘাত গুরুতরহওয়ায় পরে তাঁকে স্থানান্তরিত করা হয় শক্তিনগর হাসপাতালে। ইতিমধ্যেই কৃষ্ণগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে যুবতীর পরিবার।



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................