This Article is From Jun 06, 2019

স্ত্রী কন্যাসন্তানের জন্ম দেওয়ায় তাকে শ্বাসরোধ করে খুনের অভিযোগ স্বামীর বিরুদ্ধে

স্ত্রী কন্যাসন্তানের জন্ম দিয়েছেন। সেই কারণে তাকে গলা টিপে হত্যা করার অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে পশ্চিমবঙ্গের পশ্চিম মেদিনীপুরে

স্ত্রী কন্যাসন্তানের জন্ম দেওয়ায় তাকে শ্বাসরোধ করে খুনের অভিযোগ স্বামীর বিরুদ্ধে

কন্যাসন্তানের জন্ম দেওয়ার কারণেই খুন করা হল ওই গৃহবধূকে (প্রতীকী ছবি)

মেদিনীপুর:

স্ত্রী কন্যাসন্তানের জন্ম দিয়েছেন। সেই কারণে তাকে গলা টিপে হত্যা করার অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে পশ্চিমবঙ্গের (West Bengal) পশ্চিম মেদিনীপুরে (Paschim Medinipur)। বুধবার ওই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে। এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, মৃতার নাম লক্ষ্মীপ্রিয়া জানা। তাঁর বয়স ২৫ বছর। বুধবার রাতে শিন্টু জানা তাকে হত্যা করে বলে অভিযোগ। অভিযুক্ত শিন্টুকে আটক করে পুলিশ জিজ্ঞাসাবাদ শুরু করেছে বলে জানা গিয়েছে। লক্ষ্মীপ্রিয়ার বাপের বাড়ির পরিবারের তরফে অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগ আনা হয়েছে গার্হস্থ্য হিংসারও। তাদের অভিযোগ, পণের জন্য নিয়মিত চাপ দেওয়া হত লক্ষ্মীপ্রিয়াকে। চলত অত্যাচার।

জয়ে ফিরতে রেড্ডিকে বিপুল জয় এনে দেওয়া প্রশান্ত কিশোরের হাত ধরলেন মমতা

কন্যাসন্তানের জন্ম দেওয়ার পরে সেই অত্যাচার আরও বেড়ে যায়। এরপর অবশেষে বুধবার তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়।

মুম্বইয়ে বিমান সেবিকাকে ধর্ষণের অভিযোগ, গ্রেফতার বন্ধু

কন্যাভ্রুণ হত্যা বা কন্যাসন্তানের জন্ম হলে সদ্যোজাতের হত্যা ও মায়ের উপরে অকথ্য শারীরিক, মানসিক অত্যাচারের ঘটনা এদেশে নিয়মিত ঘটে। বধূহত্যা, নিপীড়নের ঘটনাও ঘটে প্রত্যহ। এ ব্যাপারে নানা প্রচারকার্য চালানো হয়েছে। কিন্তু তবুও ছবিটা যে খুব একটা বদলায়নি মেদিনীপুরের ঘটনাটি যেন সেটাই প্রমাণ করে দিল।

.