পরিচালক-প্রযোজক রাজ চক্রবর্তী করোনা সংক্রমিত! নিজেই জানালেন টুইট করে

এই পরিবেশে পৃথিবীর আলো দেখার অপেক্ষায় থাকা সেই শিশুর অবস্থা নিয়েও উদ্বেগে টলিউড। যদিও মা অর্থাৎ অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের সংক্রমণের এখনও কোনও খবর নেই

পরিচালক-প্রযোজক রাজ চক্রবর্তী করোনা সংক্রমিত! নিজেই জানালেন টুইট করে

অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের সংক্রমণের এখনও কোনও খবর নেই (ফাইল ছবি)

কলকাতা:

করোনা সংক্রমিত টলিউড পরিচালক রাজ চক্রবর্তী। টুইট করে একথা জানিয়েছেন খোদ পরিচালক। তিনি লেখেন, "আমি কোভিড-১৯ পজিটিভ। সম্প্রতি আমার বাবা হাসপাতালে ভর্তি হয়েছেন। কিন্তু ও করোনা নেগেটিভ। আপাতত আমি হোম কোয়ারান্টাইনে আছি। পরিবারের অন্য সদস্যদের নমুনা পরীক্ষা করা হবে। সামনে খুব সঙ্কটের সময়। এপ্রসঙ্গে উল্লেখ্য সন্তানসম্ভবা শুভশ্রী গঙ্গোপাধ্যায়। এই পরিবেশে পৃথিবীর আলো দেখার অপেক্ষায় থাকা সেই শিশুর অবস্থা নিয়েও উদ্বেগে টলিউড। যদিও মা অর্থাৎ অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের সংক্রমণের এখনও কোনও খবর নেই। এদিকে, এই খবর প্রকাশ্যে আসতেই সমব্যাথী টুইটে ভরে গিয়েছে তাঁর কমেন্ট বক্স। অভিনেতা রুদ্রনীল ঘোষ ও অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার, আরোগ্য কামনায় পাল্টা টুইট করেন। 

করোনা ভাইরাসের আক্রমণের কারণে ভারতে মৃতের সংখ্যা ৫০,০০০ ছাড়িয়ে গেলো, জানাচ্ছে কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের সাম্প্রতিক পরিসংখ্যান। গত ২৪ ঘণ্টায় এদেশে আরও ৫৮,০০০মানুষ নতুন করে ওই মারণ রোগে আক্রান্ত হয়েছেন। যার ফলে এদেশে সংক্রমিতের সংখ্যা ২৬ লক্ষেরও বেশি। রবিবার দিনভর দেশের বিভিন্ন জায়গায় মোট ৯৪১ জন করোনা রোগীর মৃত্যু হয়েছে। করোনা সংক্রমিতের সংখ্যা হিসাবে বিশ্বতালিকায় ৩ নম্বরে থাকলেও গত ১৩ ধরে দৈনিক সংক্রমণের বিচারে তালিকার শীর্ষে উঠে এসেছে ভারত। বিশ্ব স্বাস্থ্য সংস্থার অনুযায়ী মোট সংক্রমণের হিসাবে মার্কিন যুক্তরাষ্ট্র এবং ব্রাজিলের পরেই রয়েছে এই দেশ।

এদিকে গত সপ্তাহেই, করোনার কারণে মৃত্যুর হিসাবে ব্রিটেনকে টপকে গেছে ভারত। এই মারণ রোগের কারণে মৃতের পরিসংখ্যান অনুযায়ী বিশ্ব তালিকায় এখন ৪ নম্বরে উঠে এসেছে এদেশ। মার্কিন যুক্তরাষ্ট্র, ব্রাজিল এবং মেক্সিকোর পরেই বিশ্বের চতুর্থ সর্বোচ্চ কোভিড মৃত্যুর রেকর্ড গড়েছে ভারত।

Newsbeep

তবে এই মহামারীর মধ্যে সুখবর এটাই যে দেশে এখনও পর্যন্ত প্রায় ১৯.১৯ লক্ষ করোনা রোগী সুস্থ হয়ে উঠেছেন; সোমবার সকালে কোভিড-১৯ থেকে পুনরুদ্ধারের হার বেড়ে দাঁড়িয়েছে ৭২.৫১ শতাংশে।