ভাটপাড়ায় নিষেধাজ্ঞার মধ্যেই কাকিনাড়ায় বোমাবাজি, এলাকায় উত্তেজনা

পুলিশি নিরাপত্তার মধ্যেই ঘটল ঐ ঘটনা

 Share
EMAIL
PRINT
COMMENTS
ভাটপাড়ায় নিষেধাজ্ঞার মধ্যেই  কাকিনাড়ায় বোমাবাজি, এলাকায় উত্তেজনা

নির্বাচনের সময় কাঁকিনাড়ায় রাজনৈতিক সংঘর্ষ হয় (ফাইল)


কলকাতা: 

বৃহস্পতিবার ভাটপাড়ায় রাজনৈতিক সংঘর্ষের পর শুক্রবার ফের উত্তপ্ত  উত্তর ২৪ পরগনার কাকিনাড়া (Kankinara)। এলাকায় পুলিশি টহলদারি ও কড়া নিষেধাজ্ঞার ঘেরাটোপ এড়িয়ে দুই অজ্ঞাত পরিচয় ব্যক্তি বোমা ছুঁড়ে চম্পট দিল। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, দুই দুষ্কৃতী বাইকে করে এসে হঠাত্ই ঐ এলাকায় বোমা ছোঁড়ে ও পালিয়ে যায়। যখন এই ঘটনা ঘটে তখন এলাকার দোকান বাজার বন্ধ থাকায় এলাকা অনেকটাই শুনশান ছিল। স্থানীয়দের অভিযোগ, প্রশাসনের কড়া নির্দেশিকা থাকা সত্ত্বেও সেভাবে পুলিশি টহলদারি নজরে আসেনি তাঁদের, তার জেরেই ফের এই বোমাবাজির ঘটনা। বৃহস্পতিবার কাকিনাড়ারই (Kankinara) পার্শ্ববর্তী অঞ্চল ভাটপাড়ায় (Bhatpara) দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষে উত্তেজনা ছড়ায়, অভিযোগ পুলিশের গুলিতে মৃ্ত্যু হয় ২ জনের, আহত হন আরও বেশ কয়েকজন।

ভাটপাড়ার ঘটনায় গ্রেফতার ১৬,এলাকায় এখনও উত্তেজনা; মোতায়েন বিশাল পুলিশ বাহিনী

বৃহস্পতিবার ভাটপাড়ায় (Bhatpara)  একটি নতুন পুলিশ থানার উদ্বোধন ঘিরে উত্তেজনা ছড়ায়। ওই থানাটি উদ্বোধন করার কথা ছিল ডিজির, কিন্তু সংঘর্ষের ফলে এলাকা উত্তপ্ত হয়ে ওঠায় ঐ কর্মসূচি স্থগিত রেখেই মাঝপথ থেকে কলকাতায় ফিরে আসতে হয় ডিজিপিকে(DGP)। ঘটনার পরপরই রাজ্য সরকারের পক্ষ থেকে নবান্নে পরিস্থিতি সামাল দিতে এক বিশেষ বৈঠক করা হয়, যাতে যোগ দেন ডিজি থেকে শুরু করে কলকাতার উচ্চপদস্থ পুলিশ আধিকারিকরা।

“ভাটপাড়া(Bhatpara), জগদ্দল সংলগ্ন এলাকায় ১৪৪ ধারা জারি করা হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক করতে প্রশাসনের তরফ থেকে সবরকম ব্যবস্থা করা হয়েছে”, দাবি রাজ্যের স্বরাষ্ট্র সচিব আলাপন বন্দ্যোপাধ্যায়ের।



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................