বিজেপিতে যোগদান ১৩ জন টেলি তারকার, তৃণমূলের তারকা নেতাদের বার্তা?

বৃহস্পতিবার দিল্লিতে বিজেপির সঙ্গে গাঁটছড়া বাঁধলেন বাংলা সিনে দুনিয়ার একঝাঁক তারকা। তালিকায় রয়েছেন ঋষি কৌশিক, পার্নো মিত্র, রূপাঞ্জনা, কাঞ্চনা মৈত্র।

 Share
EMAIL
PRINT
COMMENTS
বিজেপিতে যোগদান ১৩ জন টেলি তারকার, তৃণমূলের তারকা নেতাদের বার্তা?

রাজ্যে বিজেপির উত্থান মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে একটি বড় চ্যালেঞ্জ।


কলকাতা: 

বৃহস্পতিবার বিজেপিতে (BJP) যোগদান করলেন বাংলার এক ঝাঁক টেলি তারকা (TV Artist)। কলকাতা থেকে দিল্লি উড়ে গিয়ে গেরুয়া শিবিরে নাম লেখালেন ১৩জন তাঁরা। অশোকা রোডে দলের সদর দফতরে সংবাদমাধ্যমের উপস্থিতিতেই এদিন বিজেপিতে যোগ দিলেন কুলাকুশলীরা (TV Artist)। দলের রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেন, “এই সময়ে বাংলায় বিজেপিতে (BJP) যোগদান করা ঝুঁকিপূর্ণ”। তাঁর অভিযোগ, বিজেপি নেতাদের ভয় দেখানো এবং হেনস্থা করছে রাজ্যের শাসকদল (TMC)। দলে সদ্য যোগ দেওয়া তারকাদের সঙ্গে নিয়ে গেরুয়া শিবিরের বঙ্গ ব্রিগেডের ক্যাপ্টেন বলেন, “আমরা তাঁদের উদ্যোগকে নমস্কার জানাচ্ছি, যে এই পরিস্থিতিতে তাঁরা বিজেপিতে যোগদান করছেন”।

২১ জুলাইয়ের শহিদ দিবসে কি বিশেষ পরামর্শক প্রশান্ত কিশোর? নির্বাচনী কৌশল নিয়ে চুপ তৃণমূল

পদ্ম বাগানে অভিষেক হওয়া নেতাদের মধ্যে রয়েছেন, ঋষি কৌশিক, পার্নো মিত্র, কাঞ্চনা মিত্র, বিশ্বজিৎ গঙ্গোপাধ্যায়, দেবরঞ্জন নাগ, অরিন্দম হালদার, মৌমিতা গুপ্ত, অনিন্দ্য বন্দ্যোপাধ্যায়, সৌরভ চক্রবর্তী, রূপা ভট্টাচার্য, অঞ্জনা বসু এবং কৌশিক চক্রবর্তী। বাংলা সিরিয়াল এবং টেলিভিশনের পর্দায় (TV Artist) প্রত্যেকেই জনপ্রিয়।

এবারের লোকসভা নির্বাচনে মিমি চক্রবর্তী ও নুসরত জাহানকে প্রার্থী করে চমক দিয়েছে তৃণমূল কংগ্রেস (TMC)। বৃহস্পতিবার একঝাঁক এই টেলিতারকার বিজেপিতে (BJP) যোগদানকে তারই জবাব বলে মনে করা হচ্ছে।

বনগাঁয় আস্থা ভোট ঘিরে বিজেপি-তৃণমূল সংঘর্ষ, পুলিশের সামনেই পড়ল বোমা

এর আগেও বিনোদন জগৎ থেকে অনেককেই জিতিয়ে সংসদে পাঠিয়েছেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁদের মধ্যে রয়েছেন, শতাব্দী রায়, তাপস পাল, সন্ধ্যা রায় ও দেব। বাংলায় পদ্ম ফোটাতে তৃণমূলের (TMC) রাস্তায় হেঁটেই জোড়াফুল শিবিরের পতনের কৌশল নিয়েছে বিজেপি (BJP)।

এবারের লোকসভা নির্বাচনে রাজ্যের ৪২ আসনের মধ্যে ২২ আসনে জিতেছে মমতা বন্দ্যোপাধ্যায়ের তৃণমূল কংগ্রেস (TMC), অন্যদিকে, ১৮টি আসনে পাপড়ি মেলেছে পদ্মফুল। ২০১৪ লোকসভা নির্বাচনে এ রাজ্যে  জোড়াফুল ফুটেছিল রাজ্যের ৩৪টি আসনে, ২টি আসনে জিতেছিল বিজেপি (BJP)।



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................