বিজয় মালিয়ার মুদিখানার খরচ সপ্তাহে ১ হাজার পাউন্ড!

একটা  সময় তিনি ছিলেন  ‘কিং অফ গুড টাইমস’ (King Of Good Times) । এখন বিলেতে বসে তাঁর বিরুদ্ধে থাকা মামলা থেকে  বাঁচতে চাইছেন কোনও রকমে।

 Share
EMAIL
PRINT
COMMENTS
বিজয় মালিয়ার মুদিখানার খরচ সপ্তাহে  ১ হাজার পাউন্ড!

ইউরোপের বিভিন্ন দেশে বিয়ার বিক্রি করে মাসে ৭ হাজার ৫০০ পাউন্ড রোজগার হয় মালিয়ার।


হাইলাইটস

  1. ব্যাঙ্ককে টাকা ফেরাতে মাসের খরচ ২৯ হাজার ৫০০ পাউন্ড কমাতে চান মালিয়া
  2. এখন প্রতি সপ্তাহে ১৮ হাজার ৩০০ পাউন্ড খরচ করেন তিনি
  3. স্টেট ব্যাঙ্ক মালিয়ার থেকে ১. ১৪২ বিলিয়ন ডলার পায়

একটা সময় তিনি ছিলেন‘কিং অফ গুড টাইমস' (King Of Good Times) । এখন বিলেতে বসে তাঁর বিরুদ্ধে থাকা মামলা থেকে  বাঁচতে চাইছেন কোনও রকমে। এ হেন বিজয় মালিয়া (Vijaya Mallya) মাসের খরচ কমিয়ে দিতে চান। স্টেট ব্যাঙ্ক (SBI) থেকে শুরু করে অন্য কয়েকটি ব্যাঙ্ক থেকে  বিপুল পরিমাণ টাকা ঋণ নিয়ে এবং তা ফিরিয়ে না দিয়েই দেশ ছেড়েছেন মালিয়া। ব্যাঙ্ককে টাকা ফেরাতে মাসের খরচ ২৯ হাজার ৫০০ পাউন্ড কমাতে চান মালিয়া। এখন প্রতি সপ্তাহে ১৮ হাজার ৩০০ পাউন্ড খরচ করেন তিনি। তাঁর  আইনজীবী এসবিআইকে এ কথা  জানিয়েছেন বলে বিলেতের আদালতে ব্যাঙ্ক দাবি করেছে। কিন্তু এসবিআই চায় বিলেতের ব্যাঙ্কে মালিয়ার নামে যে ২৮৫ হাজার পাউন্ড আছে  সেটার অধিকার পেতে। হিসেব বলছে স্টেট ব্যাঙ্ক মালিয়ার থেকে ১. ১৪২ বিলিয়ন ডলার পায়।

‘মোদীজির সেনা' মন্তব্যের জন্য যোগীকে নোটিশ পাঠাল কমিশন

উড়ান সংস্থা কিং ফিশারের বিভিন্ন কাজে এই টাকা ঋণ নেন মালিয়া। ২০০৫ সাল থেকে  ২০১২ সাল পর্যন্ত চালু ছিল কিং ফিশার। আদালতে এসবিআই দাবি করে বিজয় মালিয়া  যে আর্থিক সঙ্কটের কথা  বলছেন তা  একেবারেই ঠিক নয়। ভারতের পাশাপাশি বিদেশেও ব্যবসা বাড়িয়েছেন এবং এখনও বহাল তবিয়তেই দিন কাটাচ্ছেন। একটি সূত্র উদ্ধৃত করে ব্যাঙ্ক বলেছে ইউরোপের বিভিন্ন দেশে  বিয়ার বিক্রি করেই মাসে ৭ হাজার ৫০০ পাউন্ড রোজগার হয় মালিয়ার।এদিকে বুধবার আদালতের একটি তথ্য প্রকাশ্যে এসেছে। তাতে দেখা যাচ্ছে  প্রতি সপ্তাহে মুদিখানার জন্য  ১ হাজার পাউন্ড খরচ করেন মালিয়া! অন্য কোনও তথ্য অবশ্য সেখানে দেওয়া ছিল না।



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)


পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................