ব্যাঙ্কের চাকরি চান? তাহলে এই তথ্য জানতেই হবে

আপনি কি ব্যাঙ্কে  চাকরি (Bank Job) করতে  চান ? তার জন্য  দিনরাত এক করে পরিশ্রমও করছেন। তাহলে এবার হয়ত ভাল কিছু অপেক্ষা করে আছে আপনার জন্য।

ব্যাঙ্কের চাকরি চান? তাহলে এই তথ্য জানতেই হবে

প্রতিটি ক্ষেত্রে মিলবে বাড়ি বসে আবেদনের সুযোগ ।     

নিউ দিল্লি:

আপনি কি ব্যাঙ্কে  চাকরি  করতে  চান ? তার জন্য  দিনরাত এক করে পরিশ্রমও করছেন। তাহলে এবার হয়ত ভালো কিছু অপেক্ষা করে আছে আপনার জন্য। কর্মী নিয়োগের জন্য বিজ্ঞপ্তি জারি করেছে দেশের বিভিন্ন ব্যাঙ্ক। ম্যানেজার থেকে শুরু করে নিরাপত্তা আধিকারিক- বিভিন্ন পদে হবে কর্মী নিয়োগ।

প্রথমেই জেনে নিন এসবিআইয়ের (SBI) ব্যাপারে। দেশের অন্যতম  প্রধান এই ব্যাঙ্ক (State Bank Of India) নিরাপত্তা আধিকারিক চাইছে। তাছাড়া তাদের ফায়ার স্টেশনের জন্যও লোক নিচ্ছে  স্টেট ব্যাঙ্ক। মোট  48টি পোস্টের জন্য হচ্ছে এই নিয়োগ পর্ব। এ মাসের 24 তারিখ পর্যন্ত ব্যাঙ্কের ওয়েবসাইটে আবেদন করা যাবে।

একই ভাবে লোক নেবে বিজয়া ব্যাঙ্কও (Vijaya Bank)। প্রবেশনারি অফিসার পদে লোক নেওয়ার পরিকল্পনা রয়েছে  তাদের। এক্ষেত্রে বলার বেশ কিছু দিন বাদে লোক নিচ্ছে এই ব্যাঙ্ক। 330টি পোস্টের জন্য আবেদন করা যাবে  27 তারখ পর্যন্ত । লোক নেবে অন্ধ্র ব্যাঙ্কও (Andhra Bank)। নিরাপত্তা আধিকারিক পদে  20 জনকে নিয়োগ করা হবে। আবেদনের শেষ দিন 23 সেপ্টেম্বর। প্রতিটি ক্ষেত্রে বাড়ি বসে আবেদনের সুযোগ মিলবে।     

 

More News