মদের দোকান খোলায় ফূর্তির প্রাণ গড়ের মাঠ, দেখুন কী কাণ্ড করলেন এই ব্যক্তি!

Liquor Shops: গ্রিন জোনগুলোতে খোলা যাবে মদের দোকান, কেন্দ্রীয় সরকারের অনুমতি সাপেক্ষে সোমবার দোকান খুলতেই আনন্দে আত্মহারা এই ব্যক্তি, দেখুন সেই ভিডিও

মদের দোকান খোলায় ফূর্তির প্রাণ গড়ের মাঠ, দেখুন কী কাণ্ড করলেন এই ব্যক্তি!

Viral Video: মদের দোকান খোলায় তার সামনে আরতি করে নারকেল ভাঙলেন এক ব্যক্তি

হাইলাইটস

  • দেশের বিভিন্ন প্রান্তের গ্রিন জোনগুলোতে মদের দোকান খোলার অনুমতি কেন্দ্রের
  • সোমবার বিভিন্ন জায়গায় তাই খোলা হল মদের দোকান
  • এতদিন পর মদের দোকান খোলায় আনন্দে আত্মহারা এক ব্যক্তি

করোনায় ভাইরাসের বাড়বাড়ন্তকে রুখতে ফের লকডাউনের (Coronavirus Lockdown) মেয়াদ বাড়িয়ে ১৭ মে পর্যন্ত করার ঘোষণা করেছে কেন্দ্রীয় সরকার। তবে লকডাউন চললেও কিছু কিছু এলাকায় বিধিনিষেধে ছাড় মিলেছে। প্রায় দেড় মাস আগে লকডাউনের কারণে বন্ধ হয়ে যাওয়া মদের দোকানগুলো (Liquor Shops) এবার খোলা যাবে গ্রিন জোনগুলোতে, জানিয়েছে কেন্দ্র। তবে সরকার এও স্পষ্ট করে জানিয়ে দিয়েছে যে, যাঁরা মদ কিনতে আসবেন তাঁরা অবশ্যই সামাজিক দূরত্ব রক্ষার নিয়মটিকে মেনে চলবেন। কিন্তু বাস্তবে দেখা গেছে, সাধের কারণ-সুধা কিনতে এসে লোকজন সামাজিক দূরত্ব রক্ষার নিয়মকানুন প্রায় উড়িয়েই দিয়েছে। এরই মধ্যে একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল (Viral Video) হচ্ছে। বেঙ্গালুরুর একটি মদের দোকানের সামনে এই ভিডিওটি করা হয়েছে।  ওই ভিডিওতে দেখা যাচ্ছে ওই এলাকার অ্যালকোহলের আউটলেটটি খোলা হলে, এক ব্যক্তি রীতিমতো ওই দোকানের বাইরে দাঁড়িয়ে আরতি করেন এবং একটি নারকেলও ভাঙেন।

মদের দোকানের সামনে লাইন কালীঘাটে, সরাতে মৃদু লাঠিচার্জ পুলিশের

ভিডিওটি দেখলে আপনি হয়তো বুঝতেই পারবেন না আপনি হাসবেন, নাকি কাঁদবেন! দেখা যাচ্ছে যে মদের দোকান খোলার পরেই আনন্দে আত্মহারা এক ব্যক্তি ওই দোকানের সিঁড়ির কাছে এসে আরতি করতে শুরু করেন এবং তারপরে সিঁড়ির উপরে একটি নারকেল ভেঙে দেন। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। বালাজি নামের একজন টুইটার ব্যবহারকারী এই ভিডিওটি শেয়ার করেছেন। ক্যাপশনে তিনি লিখেছেন, "এক মাতাল ব্যক্তি মদের দোকানের পুজা করছে। বেঙ্গালুরুতে দোকান খোলার সময় এই ঘটনা দেখা গেছে। ভিডিওটি দেখার পরে কী বলব বুঝতে পারছি না ... "

দেখুন এই Video:

ভিডিওটি এখনও পর্যন্ত ১৩ হাজারেরও বেশি মানুষ দেখেছেন। ২০০-রও বেশি মানুষ এটিতে লাইক দিয়েছেন এবং ৭০ এরও বেশিবার এটি রিটুইট করা হয়েছে।

দেখুন দিল্লিতে মদের দোকানের সামনে কত্ত বড় লাইন পড়েছে।

দেশে করোনা ভাইরাসের সংক্রমণের সংখ্যা ও প্রবণতা বিচার করে ৩টি জোন রেড জোন, অরেঞ্জ জোন ও গ্রিন জোনে ভাগ করা হয়েছে গোটা ভারতকে। লকডাউনের মেয়াদ ফের বাড়িয়ে ১৭ মে পর্যন্ত করা হয়েছে। প্রথম পর্যায়ে দেশে লকডাউন জারি করা হয় ২৫ মার্চ থেকে ১৪ এপ্রিল পর্যন্ত, পরে তার মেয়াদ আরও বাড়িয়ে ৩ মে পর্যন্ত করা হয়, সেটিই এখন আরও দু'সপ্তাহের জন্যে বাড়ানো হয়েছে।

গ্রিন ও অরেঞ্জ জোনে বিধিনিষেধে ছাড় দেওয়া নিয়ে ভাবনাচিন্তা করছে রাজ্য সরকার

কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রক জানিয়ে দিয়েছে, এই সময় কিছু ক্ষেত্রে ছাড় দেওয়া হলেও দেশের সব জোনেই বিমান, রেল, মেট্রো ভ্রমণ; সড়ক পরিবহণ বন্ধ; এমনকী বন্ধ রয়েছে স্কুল, কলেজ এবং অন্যান্য শিক্ষাপ্রতিষ্ঠান, প্রশিক্ষণ ও কোচিং ইনস্টিটিউট; হোটেল এবং রেস্তোঁরাগুলোও। জিম, থিয়েটার, মল, সিনেমা হল, বারগুলিও বন্ধ থাকবে বলেই জানিয়েছে সরকার। এই সময় কোনও ধর্মীয়, সামাজিক এবং রাজনৈতিক জমায়েতে অনুমতি দেওয়া হবে না। 

Click for more trending news