রবিবারে যাবেন নাকি বাঞ্ছারামের বাগানবাড়ি-তে?

রবিবার অর্থাৎ আগামীকাল, বেলা একটায় জি বাংলা অরিজিনালস খুললেই হদিশ পাবেন তার।

 Share
EMAIL
PRINT
COMMENTS
রবিবারে যাবেন নাকি বাঞ্ছারামের বাগানবাড়ি-তে?

বাঞ্ছারামের বাগানবাড়ি


কলকাতা: 

ছুটির একটা দিন একটু ঘুরেফিরে কাটাতে চান? তাহলে একদল বন্ধু নিয়ে বাগানবাড়িতে পিকনিক করলে কেমন হয়? ভাবছেন, কলকাতার বুকে যেভাবে স্কাইস্ক্র্যাপারের ছড়াছড়ি, তাতে করে বাগানবাড়ি বস্তুটাই আর আছে নাকি! আপনার মনের জোর থাকলে সন্ধান দিতে পারি একটি বাগানবাড়ির। 'বাঞ্ছারামের বাগানবাড়ি'র (Bancharamer Bagan Bari)। কীভাবে জায়গাটা পৌঁছোবেন সেখানে? রবিবার অর্থাৎ আগামীকাল, বেলা একটায় জি সিনেমা অরিজিনালস (Zee Bangla Cinema Originals) খুললেই হদিশ পাবেন তার। ঘুরে এসে জানাচ্ছেন উপালি মুখোপাধ্যায়

'চিরদিনই আমি যে তোমার'...নতুন বউকে এই অঙ্গীকার স্বামীর! কেন?

বাগানবাড়ির নাম শুনে ভাববেন না যেন প্রয়াত পরিচালক তপন সিংহের বিখ্যাত ছবি ‘বাঞ্ছারামের বাগান' ছবির কথা বলছি। এই বাগানবাড়ির মালিকের নামও বাঞ্ছারাম। কলকাতার চৌহদ্দি পেরিয়ে মস্ত বাগানের ঠিক মাঝখানে রয়েছে তাঁর বাড়ি। এই বাড়ি বাঞ্ছার প্রাণ।

বাঞ্ছার প্রাণ ছিলেন তাঁর স্ত্রী আর ছোট মেয়েও। গাড়ি দুর্ঘটনায় যাঁদের অসময়ে হারিয়ে ফেলেছেন বাঞ্ছা। সেই আঘাত তাঁকে এতটাই বিপর্যস্ত করেছিল যে আজও বাঞ্ছা সেই ধাক্কা সামলে উঠতে পারেননি। সেই সুযোগে বাকি দুই মেয়ে আখের গুছোতে ব্যস্ত। স্বামী নিয়ে সপরিবারে তারা চলে আসে বাবার বাগানবাড়িতে। লক্ষ্য একটাই, যেনতেনপ্রকারেণ এই বাগানবাড়ির মালিকানা পেতে হবে।

অপরাধ থামাতে, অপরাধীদের শনাক্ত করতে সোমবার চালু হচ্ছে ‘সেকশন ৩০২'

তার মধ্যেই অঘটন। হঠাৎ করে ফিরে আসে বা়ঞ্ছার ছোট মেয়ে। যে নাকি দুর্ঘটনায় প্রাণ হারায়নি। হারিয়েছিল তার স্মৃতি। স্মৃতি ফিরতেই সে আবার চলে আসে বাবার কাছে। এদিকে বাকি মেয়েদের মাথায় বিনা মেঘে বজ্রপাত! কী হবে, বাবা যদি আদরের ছোট মেয়েকে পুরো বাগানবাড়ি লিখে দেন? ঠিক করে দুশ্চিন্তার চোটে একসময় তারা ঠিক করে বাবাকে খুন করবে। সব প্ল্যান যখন তৈরি ঠিক সেই সময়েই বাগানবাড়িতে ঘটতে থাকে অদ্ভুত সব ঘটনা! কে ঘটাচ্ছে এসব? জানতে পারবেন রাজদীপ ঘোষের বাঞ্ছারামের বাগানবাড়ি দেখলেই। ছবিতে অভিনয় করেছেন, বুদ্ধদেব ভট্টাচার্য, সুদীপ্তা চক্রবর্তী, বর্ণা বন্দ্যোপাধ্যায়, শান্তনু ঘোষ, অর্ণব প্রমুখ।



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................