"Balidaan Dena Hoga,": কাকে, কী বলিদান দিতে বলছে দিল্লি মেট্রো?

সেক্রেড গেম ২ নিয়ে উত্তেজনা, আগ্রহ তো ছিলই। ভক্তদের সেই আগ্রহ উসকে দিয়ে অবশেষে মঙ্গলবার মুক্তি পেয়েছে ওয়েব সিরিজের ট্রেলার।

 Share
EMAIL
PRINT
COMMENTS

দিল্লি মেট্রো রেলওয়ে 'সেক্রেড গেম ২'-এর ট্রেলার মিয়ে মিম বানিয়েছে


নিউ দিল্লি: 

"সেক্রেড গেম ২" (Sacred Games 2) নিয়ে উত্তেজনা, আগ্রহ তো ছিলই। ভক্তদের সেই আগ্রহ উসকে দিয়ে অবশেষে মঙ্গলবার মুক্তি পেয়েছে নেটফ্লিক্সের এই ওয়েব সিরিজের ট্রেলার। প্রকাশ্যে আসার সঙ্গে সঙ্গেই সুপারহিট পঙ্কজ ত্রিপাঠির (Pankaj Tripathi's) একটি সংলাপ "বলিদান দেনা হোগা" ("Balidaan dena hoga)।এই একটি সংলাপেই মাত সোশ্যাল মিডিয়া। এই সংলাপকে কেন্দ্র করে ইতিমধ্যেই এক টন মিম ছড়িয়েছে নেটে। সেই তালিকা থেকে বাদ পড়েনি দিল্লি মেট্রো রেল কর্পোরেশনও (Delhi Metro Rail Corporation)!  

সিরিজের রহস্যজনক গুরুজির বলা ওই সংলাপ দিল্লি মেট্রো একদম সঠিক জায়গায় ব্যবহার করেছে। যাঁরা অন্যের রিজার্ভ সিটে বসে যান তাঁদের উদ্দেশ্যে মিম বলছে, "বলিদান দেনা হোগা"! আর তাই দেখে নেটিপাড়া বেজায় খুশ। 

কী কাণ্ড! ভারতীয় প্রশ্নপত্র কাঁদিয়ে ছাড়ল অস্ট্রেলিয়ার অধ্যাপকের!

প্রসঙ্গত, শারীরিক প্রতিবন্ধী, মহিলা এবং বরিষ্ঠ নাগরিকদের জন্য রিজার্ভ সিটের বন্দোবস্ত রেখেছে। কিন্তু কিছু যাত্রী রোজ ওই বিশেষ সিটগুলোতেই বসার জন্য যেন মুখিয়ে থাকেন। দিল্লি মেট্রোর মিম তাঁদের জন্যই।  

দেখুন সেই মিম:

বহু সংখ্যক নেটিজেন দিল্লি মেট্রোর এই মিমকে সাধুবাদ জানিয়েছেন। বলেছেন এতদিনে সঠিক পদক্ষেপ করেছে কর্তৃপক্ষ।

আগামী ১৫ অগাস্ট স্বাধীনতা দিবসে প্রিমিয়ার হচ্ছে সেক্রেড গেম ২-এর (Sacred Games)। এবারের সিরিজে দেখা যাবে ইন্সপেক্টর সরতাজ সিং, গ্যাংস্টার গণেশ গাইতোন্ডেকে।এই চরিত্রে অভিনয় করেছেন নওয়াজউদ্দিন সিদ্দিকি এবং সইফ আলি খান। নওয়াজের লুক ইতিমধ্যএই ভাইরাল। 

Click for more trending news




পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................