Bala Trailer: বোল্ড ইজ বিউটিফুল, কিন্তু বল্ড? জবাব দিতে আসছে আয়ুষ্মানের বালা!

Bala Trailer: ইয়ামি গৌতম ফের ভিকি ডোনারের পর এই সিনেমায় তাঁর প্রেমিকার ভূমিকায় রয়েছেন। প্রেমিকাকে ইম্প্রেস করতে বালা সিদ্ধান্ত নিয়েছিলেন যে তাঁর টাক মাথা পরচুলায় ঢাকবেন তিনি

 Share
EMAIL
PRINT
COMMENTS
Bala Trailer: বোল্ড ইজ বিউটিফুল, কিন্তু বল্ড? জবাব দিতে আসছে আয়ুষ্মানের বালা!

Bala সিনেমায় আয়ুষ্মান খুরানা


নয়াদিল্লি: 

আবার আসছে আয়ুষ্মান (Ayushmann Khurrana)! ড্রিম গার্লের পর বৃহস্পতিবার আয়ুষ্মান খুরানার আগামী সিনেমা Bala-র বহু প্রতীক্ষিত ট্রেলারটি মুক্তি পেয়েছে। আয়ুষ্মানের (Ayushmann Khurrana) অন্যান্য চলচ্চিত্রের মতো বালাও মজাদার সংলাপে ভরপুর। বালা এমন এক ব্যক্তির গল্প যার অকালে টাক পড়ে গিয়েছে, সকলের উপহাসে যার আত্মবিশ্বাস একেবারে তলানিতে। ট্রেলারটি শুরু হয় আয়ুষ্মানকে দিয়েই, একদল মহিলাকে বিবাহের বিজ্ঞাপন সম্পর্কে বোঝাতে বোঝাতে টাক ঢাকতে টুপি পরছেন তিনি। মায়ের সঙ্গে ওই ক্লাসে অংশ নেওয়া ভূমি পেডনেকার বালাকে বাধা দেন এবং মহিলাদের সামনেই তাঁর টুপি সরিয়ে তাকে জ্বালাতন করতে শুরু করেন। বাকি পুরো ট্রেলার জুড়ে রয়েছে চুল পড়া বন্ধ করার জন্য আয়ুষ্মানের মরিয়া প্রয়াস আর ভরপুর হাসি!

 "এবার আলাদা হওয়ার সময় এসে গেছে", ভাইরাল দীপিকা পাডুকোনের ভিডিও

ইয়ামি গৌতম (Yami Gautam) ফের ভিকি ডোনারের পর এই সিনেমায় তাঁর প্রেমিকার ভূমিকায় রয়েছেন। প্রেমিকাকে ইম্প্রেস করতে বালা সিদ্ধান্ত নিয়েছিলেন যে তাঁর টাক মাথা পরচুলায় ঢেকে রাখবেন তিনি। আয়ুষ্মান তাঁর প্রেমিকার কাছ থেকে অকালে টাক পড়ে যাওয়ার সমস্যাটি লুকিয়েই রাখেন। চুল বাড়াতে, আয়ুষ্মান বইয়ে লেখা প্রতিটি কৌশল - স্প্রে, গুঁড়ো এবং পরচুলা থেকে শুরু করে গোবর পর্যন্ত মাখার চেষ্টা করেন। ট্রেলারে জাভেদ জাফেরি, সৌরভ শুক্লা, মনোজ পাহাওয়া এবং সীমা ভার্গবের ঝলকও রয়েছে। আয়ুষ্মানের প্রতিটা সিনেমায় টাটকা মজাদার অথচ ভীষণই অন্যরকমের। আশা করাই যায় এই সিনেমাটিও চেটে পুটে তৃপ্তি দেবে দর্শকদের।

পুড়ছে সোশ্যাল মিডিয়া! ইলিয়ানার দুধসাদা বিকিনি অবতারে

ট্রেলারটি শেয়ার করে ম্যাডক ফিল্মস ক্যাপশনে লিখেছে: “বোল্ড অবশ্যই বিউটিফুল, কিন্তু বল্ডের বেলায় কী?” দেখুন ট্রেলার (বিশেষ বিজ্ঞপ্তি: বাড়িতে এই কৌশলগুলি চেষ্টা করবেন না):

বালা সিনেমায় তাঁর ভূমিকার কথা বলতে গিয়ে আয়ুষ্মান খুরানা এর আগে পিটিআই-কে বলেছিলেন যে প্রতিবারই চ্যালেঞ্জিং ভূমিকা পেলে তিনি উত্তেজিত হন। আয়ুষ্মান বলেছিলেন, “চরিত্রটি যতই চ্যালেঞ্জিং বা জটিল, ততই বেশি আমি উত্তেজিত হয়ে উঠি। এবং একইভাবে আমি বালা নিয়েও ভীষণই উত্তেজিত।"

অমর কৌশিক পরিচালিত ও দীনেশ বিজন (লুকা চুপি, স্ত্রী ও হিন্দি মিডিয়ামের মতো চলচ্চিত্রের প্রযোজক) প্রযোজিত বালা এই বছরের ২২ নভেম্বর মুক্তি পাবে।



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................