This Article is From Jun 13, 2020

জালে বদ্ধ লেঙ্গুরের বাচ্চা, জাল থেকে বাঁচানোর পর কী করল মা! দেখুন ভাইরাল ভিডিও

এই ভিডিও-টা প্রচুর মানুষের প্রশংসা কুড়িয়েছে। শেয়ার করার কয়েক ঘণ্টার মধ্যেই এই ভিডিও-টা তিন হাজারের বেশি লাইকস পেয়েছে

জালে বদ্ধ লেঙ্গুরের বাচ্চা, জাল থেকে বাঁচানোর পর কী করল মা! দেখুন ভাইরাল ভিডিও

Viral Video: জালে আবদ্ধ হয়ে যায় লেঙ্গুরের বাচ্চা

হাইলাইটস

  • এটা ২০১৯ সালের ভিডিও
  • ভিডিও-টা প্রচুর মানুষের প্রশংসা কুড়িয়েছে
  • এখনও পর্যন্ত ৪৪ হাজারের বেশিবার দেখা হয়েছে ভিডিও-টা

সম্প্রতি লেঙ্গুর (Langur) ও লেঙ্গুরের বাচ্চার (Baby Langur) ভিডিও সোশ্যাল মিডিয়ায় (Social Media) খুবই ভাইরাল (Viral Video) হচ্ছে।জালে আটকে থাকা এক লেঙ্গুরের বাচ্চাকে বাঁচায় গ্রামের স্থানীয় কিছু লোকজন। তাকে সেই জাল কেটে বাইরে বার করার চেষ্টা করে তারা। বেশ কিছুক্ষণ চেষ্টা করার পর লেঙ্গুরটাকে জাল কেটে বাইরে বার করা সম্ভব হয়, আর তাকে ফিরিয়ে দেওয়া হয় তার মায়ের কাছে।সন্তানকে কাছে পেয়ে জাপটে  ধরে মা, আর সোজা চলে যায় জঙ্গলের দিকে।  

প্রসঙ্গত, জানিয়ে রাখি এটা ২০১৯ সালের ভিডিও, তবে টুইটারে আরও একবার শেয়ার হওয়ার পর বর্তমানে সোশ্যাল মিডিয়ায় এই ভিডিওটা ভাইরাল হয়ে গেছে। ভারতীয় বন দফতরের আধিকারিক সুধা রামেন এই ভিডিও-টি শেয়ার করেন।এই ভিডিও-টি নিজের টুইটারে শেয়ার করার সময় তিনি লেখেন, যে কোনও রকম চেঁচামেচি না করে সঠিক কাজটা সঠিক সময়ে করতে জানে, সেই প্রকৃত হিরো।  

এই ভিডিও-টা প্রচুর মানুষের প্রশংসা কুড়িয়েছে। শেয়ার করার কয়েক ঘণ্টার মধ্যেই এই ভিডিও-টা তিন হাজারের বেশি লাইকস পেয়েছে, ৯০০-এর বেশিবার রি-টুইট হয়েছে। শুধু তাই না, এখনও পর্যন্ত ৪৪ হাজারের বেশিবার দেখা হয়েছে ভিডিও-টা।প্রায় সকলেই কৃষকের প্রশংসা করেছে, সন্তানকে মায়ের কোলে পাঠিয়ে দেওয়ার জন্য প্রায় সকলেই তাকে কৃতজ্ঞতা জানিয়েছে।      

Click for more trending news


.