কম্বলে মুড়ে কন্যাশিশুকে জ্যান্ত কবরের চেষ্টা! ভিডিও করলেন অটোচালক; গ্রেফতার ২

মোবাইল ফোনে তোলা একটি ভিডিওতে স্পষ্ট দেখা যাচ্ছে পুলিশ ওই দুই ব্যক্তিকে হাতেনাতে ধরেছে। কম্বলে জড়িয়ে শিশুটিকে নিয়ে দাঁড়িয়েছিল এক ব্যক্তি। তাঁর দাবি বাচ্চাটি মারা গিয়েছে।

পুলিশ তত্ক্ষণাত শিশুটিকে গান্ধি হাসপাতালে স্থানান্তরিত করে

হায়দরাবাদ:

বাস স্ট্যান্ডের কাছে মাটি খুঁড়ছিলেন দুই ব্যক্তি। হাতে ঝোলানো ব্যাগ। সন্দেহজনক এই ঘটনা দেখেই সটান পুলিশে ফোন অটোচালকের, আর তাতেই প্রাণ বাঁচল এক কন্যাশিশুর। হায়দরাবাদে এক শিশুকে জ্যান্ত কবর দেওয়ার চেষ্টার অভিযোগে দুই ব্যক্তিকে হাতেনাতে গ্রেফতার করল পুলিশ। “বৃহস্পতিবার সকালেই জুবিলি বাস স্ট্যান্ডের মাঠে দু'জন ব্যক্তিকে হাতে একটি ব্যাগ নিয়ে সন্দেহজনকভাবে ঘোরাফেরা করতে লক্ষ্য করেন একজন অটো চালক। তারা মাটিতে একটি গর্ত খুঁড়ছিলেন। অস্বাভাবিক ঘটনাটি চোখে পড়তেই ওই অটোচালক তত্ক্ষণাত পুলিশকে এই ঘটনার কথা জানান,” বলেন এক পুলিশ অফিসার।

WB HS Exam 2020: প্রশ্ন-উত্তরের বুকলেট নিয়ে বিভ্রান্তি! ফের বদলাল উচ্চমাধ্যমিকের নিয়ম

মোবাইল ফোনে তোলা একটি ভিডিওতে স্পষ্ট দেখা যাচ্ছে পুলিশ ওই দুই ব্যক্তিকে হাতেনাতে ধরেছে। কম্বলে জড়িয়ে শিশুটিকে নিয়ে দাঁড়িয়েছিল এক ব্যক্তি। তাঁর দাবি বাচ্চাটি মারা গিয়েছে।

করিমনগর জেলার বাসিন্দা দুই ব্যক্তিই। দু'জনেরই দাবি যে, শিশুটি আসলে তাদের নাতনি। সম্প্রতি একটি অস্ত্রোপচার ব্যর্থ হওয়ার কারণে ওই শিশুটি মারা গিয়েছে। ওই দুই ব্যক্তি আরও বলে যে, মৃত শিশুটিকে নাকি কোনও বাসে বা গাড়িতে নিয়ে ওঠা যেত না তাই তাঁরা রাস্তাতেই শিশুটিকে কবর চাপা দেওয়ার সিদ্ধান্ত নেয়।

Newsbeep

দাঁতের গড়ন আঁকাবাঁকা বলে পোষাচ্ছে না সঙ্গে থাকা! স্ত্রীকে তিন তালাক দিলেন স্বামী!

পুলিশ শিশুটিকে পরীক্ষা করেই বুঝতে পারে সে বেঁচে আছে। পুলিশ জানিয়েছে, “বিষয়টি আমাদের নজরে আসার পরেই, আমরা তত্ক্ষণাৎ ঘটনাস্থলে যাই এবং দেখি যে একটা ব্যাগের মধ্যে তাঁরা ভরে রেখেছে ওই শিশুটিকে।"

পুলিশ তত্ক্ষণাত শিশুটিকে গান্ধি হাসপাতালে স্থানান্তরিত করে এবং শিশুটির ঠাকুরদা ও কাকা দু'জনকে গ্রেপ্তার করা হয়।