রাজ্যে রাষ্ট্রপতি শাসনের দাবি জানালেন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়

কলকাতা পুলিশের সঙ্গে সিবিআইয়ের বেনোজির সংঘাতের পর রাজ্যের 356 ধারা জারি করার কথা বললেন আসানসোলে সাংসদ।

রাজ্যে রাষ্ট্রপতি শাসনের দাবি জানালেন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল  সুপ্রিয়

এর আগে আসানসোলে উত্তেজনার সময়ও  এমন দাবি উঠেছিল।

হাইলাইটস

  • রাজ্যে রাষ্ট্রপতি শাসনের দাবি জানালেন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়
  • একাধিকবার রাজ্যে রাষ্ট্রপতি শাসন জারির দাবি করেছে বিজেপির
  • আসানসোলে উত্তেজনার সময়ও এমন দাবি উঠেছিল
কলকাতা:

রাষ্ট্রপতি শাসনের দাবি জানালেন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল  সুপ্রিয়। কলকাতা পুলিশের সঙ্গে সিবিআইয়ের বেনোজির সংঘাতের পর রাজ্যের 356 ধারা জারি করার কথা বললেন আসানসোলে সাংসদ।  শুধু বাবুল  নন বিজেপির অনেক নেতাকেই এ ধরনের কথা  বলতে  শোনা যাচ্ছে। এর আগেও একাধিকবার  রাজ্যে রাষ্ট্রপতি শাসন  জারির কথা  বলেছে  বিজেপি।  এর আগে আসানসোলে উত্তেজনার সময়ও  এমন দাবি উঠেছিল। এবার তা জোরাল হল।

বেনোজির সংঘাতে জড়াল কলকাতা পুলিশ এবং সিবিআই। কলকাতার পুলিশ কমিশনার রাজীব কুমারের বাড়িতে গিয়ে আটক হলেন সিবিআইয়ের আধিকারিকরা।  সিবিআই যুগ্ম অধিকর্তা পঙ্কজ শ্রীবাস্তব সংবাদ সংস্থা পিটিআইকে জানিয়েছেন তারা রাজীব কুমার কে জিজ্ঞাসাবাদ করতে গিয়েছিলেন সন্তোষজনক উত্তর না দিলে বা তদন্তে সাহায্য না করলে তাকে গ্রেফতার করা হতো বলেও তিনি জানান।

যদিও পুলিশের তরফে দাবি করা হয়েছে কলকাতার কমিশনারকে  সিবিআই জেরা করতেই পারে না। কলকাতা পুলিশের যুগ্ম কমিশনার (অপরাধ) প্রবীণ ত্রিপাঠী জানান সিবিআইয়ের আধিকারিকরা কোন নথি পত্র দেখাতে পারেননি বলেই গ্রেফতার করা হয়েছিল। শুধু তাই নয় তাঁর দাবি ওই আধিকারিকরা বলেছিলেন কোনও গুপ্ত কাজ করতে এসেছেন। আর সেই কাজ কী তাও বলতে  পারেননি বলেই তাঁদের আটক করা হয়েছিল

Newsbeep

 



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)