বিহারে ফের কানহাইয়া কুমারের কনভয় লক্ষ্য করে ছোঁড়া হল পাথর

জেএনইউ বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন এই ছাত্রনেতা বক্সার থেকে আরাহ যাচ্ছিলেন। সেই সময়েই তার কনভয় লক্ষ্য করে পাথর ছোঁড়ে দুষ্কৃতীরা।

বিহারে ফের কানহাইয়া কুমারের কনভয় লক্ষ্য করে ছোঁড়া হল পাথর

হাইলাইটস

  • ‘জন গণ মন যাত্রা’র অংশ হিসেবেই রাজ্যে সফর করছিলেন কানহাইয়া কুমার
  • একদল মোটরসাইকেল আরোহী ঘিরে ধরে কানহাইয়ার গাড়ি
  • এই নিয়ে আটবার এমন আক্রমণের মুখে পড়লেন প্রাক্তন এই ছাত্রনেতা

বিহারের আরাহতে (Arrah) বাম নেতা কানহাইয়া কুমারের (Kanhaiya Kumar) কনভয় উদ্দেশ্য করে ছোঁড়া হল পাথর। জেএনইউ বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন এই ছাত্রনেতা বক্সার থেকে আরাহ যাচ্ছিলেন। সেই সময়েই তার কনভয় লক্ষ্য করে পাথর ছোঁড়ে দুষ্কৃতীরা। বিহার জুড়ে নাগরিকত্ব সংশোধনী আইনের প্রতিবাদ করে চলেছেন কানহাইয়া কুমার। গত কয়েক সপ্তাহে এই নিয়ে আটবার এমন আক্রমণের মুখে পড়লেন প্রাক্তন এই ছাত্রনেতা।

মঙ্গলবার, তাঁর ‘জন গণ মন যাত্রা'র অংশ হিসেবেই রাজ্যে সফর করছিলেন কানহাইয়া কুমার। গয়াতে তার কনভয় লক্ষ্য করে হামলা চালানো হয়। জনসভার স্থানে পৌঁছনোর আগেই একদল মোটরসাইকেল আরোহী ঘিরে ধরে কানহাইয়ার গাড়ি। গাড়ি লক্ষ্য করে পাথর নিক্ষেপ করে ওই মোটরসাইকেল আরোহীরা। এই আক্রমণে  জানালার কাচগুলি ভেঙে যায় নিমেষে।

জওহরলাল নেহেরু বিশ্ববিদ্যালয়ের ছাত্র সংসদের প্রাক্তন নেতা, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির তীব্র সমালোচক কানহাইয়া নাগরিকত্ব সংশোধনী আইন, জাতীয় নাগরিকপঞ্জি এবং জাতীয় জনসংখ্যা নিবন্ধের বিরুদ্ধে প্রতিবাদের এক উজ্জ্বল মুখ।

More News