"নতুন মন্ত্রী সভায় কোনো দায়িত্ব নিতে রাজি নন অরুণ জেটলি'' লিখিত আবেদন প্রধানমন্ত্রীর কাছে

বৃহস্পতিবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী দ্বিতীয়বার শপথ গ্রহণ করতে চলেছেন, গঠিত হবে নতুন মন্ত্রী সভা

 Share
EMAIL
PRINT
COMMENTS

অরুণ জেটলি (Arun Jaitley) লিখিত আবেদন করেছেন প্রধানমন্ত্রী মোদির (PM Narendra Modi) কাছে, ''নতুন সরকারে কোনও রকম দায়িত্বের ভাগিদার হতে চাই না ''এর একমাত্র কারণ হল তাঁর শারীরিক পরিস্থিতি। বৃহস্পতিবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী দ্বিতীয়বার শপথ গ্রহণ করতে চলেছেন, গঠিত হবে নতুন মন্ত্রী সভা, তার ঠিক আগেই প্রাক্তন অর্থমন্ত্রী তাঁর চিঠির একটি অংশ টুইট করেছেন।

''আমি আপনার উদ্দেশে লিখিত ভাবে, আনুষ্ঠানিক অনুরোধ জানাচ্ছি যে আমার নিজের প্রতি কিছু দায়িত্ব আছে, আমার চিকিৎসা, আমরা শরীর ও আরও কিছু, যার জন্য আমি বর্তমান সরকারের কোনো রকম দায়িত্ব নিতে সক্ষম নই। '' লিখেছেন জেটলি।

 জেটলি জানিয়েছে, তিনি গত ১৮ মাস ধরে বিভিন্ন রকম শারীরিক সমস্যায় ভুগছেন।

এমনকি তিনি একথাও জানিয়েছেন যে, লোকসভা নির্বাচনের পরে যখন প্রধানমন্ত্রী মোদী কেদার নাথ মন্দির দর্শনের উদ্দেশ্যে গেছিলেন, তখনি তিনি এই বিষয়ে কথা বলেছিলেন। তিনি মৌখিক জানিয়ে দিয়েছিলেন যে, এমত অবস্থায় কোনো রকম দায়িত্ব নেওয়া সম্ভব হবে না তাঁর পক্ষে।  ''আমাকে নিজের শরীর ও চিকিৎসার বিষয়টা দেখতে হবে।'' 

 অন্যদিকে রবিবার সরকারের তরফ থেকে জানানো হয়েছিল যে, অরুণ জেটলির শারীরিক অবস্থা ভালো নয়, এটি সম্পূর্ণ গুজব। মিডিয়ার কোনো ভাবেই এমন গুজব রটানো উচিত না।  আসলে জেটলি তার স্বাস্থ্যের জন্য প্রধানমন্ত্রীর নতুন মন্ত্রী সভার অংশ হবেন না, এমন একটা খবর আগেই এসেছিল। তাঁর শারীরিক অবস্থার অবনতির জন্য টানে মাঝে মাঝেই আমেরিকা ও ব্রিটেন যেতে হয়।  ৬৬ বছরের জেটলি খুবই দুর্বল হয়ে পড়েছেন। গত সপ্তাহে তাঁকে ভর্তি পর্যন্ত করা হয় এবং সমস্ত কিছু পরীক্ষা করে দেখা হয়। এমনকি লোকসভা নির্বাচনে ভারতীয় জনতা পার্টির এত বড়ো জয়ের পরেও বিজয় উৎসবে তিনি অংশ নেননি।  



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................