কোদাল দিয়ে পুলিশকে মেরে থানা থেকে অভিযুক্তের পালিয়ে যাওয়ার ঘটনা ধরা পড়ল CCTV-তে

প্রধান কনস্টেবল উমেশ বাবু গুরুতর আহত হয়েছেন, পুলিশ সুপারিনটেনডেন্ট রুডলফ আলভারেজ জানিয়েছেন। আহত অপর জনের গোয়ালিয়র হাসপাতালে চিকিৎসা চলছে।

 Share
EMAIL
PRINT
COMMENTS
কোদাল দিয়ে পুলিশকে মেরে থানা থেকে অভিযুক্তের পালিয়ে যাওয়ার ঘটনা ধরা পড়ল CCTV-তে

CCTV ফুটেজে ধরা পড়েছে হাতে কোদাল নিয়ে অভিযুক্ত আসতে আসতে এগিয়ে যাচ্ছে করিডোর ধরে।

মধ্যপ্রদেশ: 

রবিবার মধ্যপ্রদেশের থানার ভিতর এক ব্যক্তিকে কেন্দ্র করে অশান্তির সূত্রপাত হয়। দুইজন পুলিশের অসতর্কতার সুযোগে তিনি থানা থেকে পালিয়ে যান এবং তার কয়েক ঘন্টা পর আবার ধরা পড়েন। ক্যামেরায় তার পালিয়ে যাওয়ার ঘটনা ধরা পড়েছে। হাতে একটা কোদাল নিয়ে তিনি আসতে আসতে করিডোর ধরে এগিয়ে চলেছে এবং একজন পুলিশের মাথায় পিছন থেকে তাকে আঘাত করতেও দেখা যায়। টেবিলের সামনে বসা দু'জনকেই অসতর্ক থাকতে দেখা গেছে এবং প্রথম জনকে তৎক্ষণাৎ পালিয়ে যেতে দেখা গেছে। দ্বিতীয়জন তাকে আটকাবার চেষ্টা করে ব্যর্থ হয়ে আঘাত পেয়ে মাটিতে লুটিয়ে পড়েন। 

প্রধান কনস্টেবল উমেশ বাবু গুরুতর আহত হয়েছেন, পুলিশ সুপারিনটেনডেন্ট রুডলফ আলভারেজ জানিয়েছেন। "উন্নত চিকিৎসার জন্য তাঁকে গোয়ালিয়র থেকে দিল্লিতে স্থানান্তরিত করা হয়েছে... তাঁর অবস্থা আশঙ্কাজনক", জানিয়েছেন মিস্টার আলভারেজ। আহত অপর জনের গোয়ালিয়র হাসপাতালে চিকিৎসা চলছে।

বছর 25 এর ধৃত ব্যক্তি বিষ্ণু রাজওয়াত এবং তার বন্ধু মানসিংহ-কে রবিবার পুলিশ গ্রেপ্তার করে। কিন্তু লোক-আপের বদলে তাদের বাইরেই বসিয়ে রাখা হয়। কিন্তু সেখানে কোনও প্রহরী ছিল না এবং খানিকক্ষণ জিজ্ঞাসাবাদের পর বিষ্ণু দুইজন পুলিশকে আক্রমণ করে পালিয়ে যায়। রবিবার রাতে তাদের দুইজনকে আটক করা হয়। 

মিস্টার আলভারেজ জানান, তাদের দু'জনকে শান্তি বিঘ্ন করার অপরাধে 151 ধারায় গ্রেপ্তার করা হয়। "পালিয়ে যাওয়ার জন্য ধৃত ব্যক্তি দুইজন কনস্টেবলকে আক্রমণ করে... কনস্ট্রাকশনের কাজের জন্য পাশেই একটা কোদাল রাখা ছিল। সে ওই কোদাল দিয়েই আক্রমণ করে", জানিয়েছেন মিস্টার আলভারেজ। 

পুলিশ জানিয়েছেন বেআইনি মাইনিং-এর অপরাধে বিষ্ণু রাজওয়াতকে আটক করা হয়েছিল। 

পালাবার তিন ঘণ্টা পরেই ফের গ্রেপ্তার করা হলে বিষ্ণু জানান, "ওরা আমাকে থানায় নিয়ে গিয়ে বসিয়ে রেখেছিল। তাই আমি ভাবলাম পালিয়ে যাই। এই কারণেই আমি আক্রমণ করেছিলাম।"

অভিযুক্ত নিজেকে একজন কৃষক হিসাবে পরিচয় দিয়েছেন  এবং এক বন্ধুর সঙ্গে দেখা করতে ওই অঞ্চলে উপস্থিত হয়েছিলেন বলে জানিয়েছেন। তাঁর বিরুদ্ধে খুনের চেষ্টা ও আঘাতের অভিযোগ আনা হয়েছে।



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর, আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................