আপেল বিক্রেতাকে গুলি করে হত্যা করল জম্মু ও কাশ্মীরের জঙ্গিরা

আপেল বিক্রেতার সঙ্গে থাকা আরেক ব্যক্তি চিরঞ্জিত সিং এরও গুলি লেগেছে, এবং তাঁর অবস্থাও আশঙ্কাজনক বলে জানা গিয়েছে

 Share
EMAIL
PRINT
COMMENTS
আপেল বিক্রেতাকে গুলি করে হত্যা করল জম্মু ও কাশ্মীরের জঙ্গিরা

তিনদিনে এই নিয়ে বাইরের জঙ্গিদের হাতে খুন হলেন তিনজন (প্রতীকি ছবি)


শ্রীনগর: 

পঞ্জাবের এক আপেল বিক্রেতাকে (Apple Trader) জম্মু ও কাশ্মীরের (Jammu and Kashmir) সোফিয়ানে গুলি করে হত্যা করল জঙ্গিরা। তিনদিনে এই নিয়ে বাইরের জঙ্গিদের হাতে খুন হলেন তিনজন। আপেল বিক্রেতার সঙ্গে থাকা আরেক ব্যক্তি চিরঞ্জিত সিং এরও গুলি লেগেছে, এবং তাঁর অবস্থাও আশঙ্কাজনক বলে জানা গিয়েছে। জম্মু ও কাশ্মীরের সোফিয়ানের ট্রেঞ্জ (Shopian's Trenz area) এলাকার ঘটনা। তাঁদের দুজনকেই পুলওয়ামা জেলা হাসপাতালে গিয়ে যাওয়া হয়, পরে তাঁদের শ্রীনগরের একটি সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়।  এর আগে, পুলওয়ামায় খুন এক ছত্তিশগড়ের এক শ্রমিক।

জম্মু ও কাশ্মীরের পুলওয়ামায় জঙ্গিদের গুলিতে নিহত শ্রমিক: সংবাদ সংস্থা পিটিআই

সূত্রের খবর, ভয় দেখাতে এবং ব্যবসার কাজে ব্যাঘাত ঘটাতে, বাইরের রাজ্য থেকে জম্মু ও কাশ্মীরে আসা শ্রমিকদের টার্গেট করেছে জঙ্গিরা।

সংবাদসংস্থা পিটিআইয়ের রিপোর্ট অনুযায়ী, ছত্তিশগড়ের বেসলি এলাকায় বাসিন্দা এবং ইট ভাটার কর্মী ছিলেন সেথি কুমার সাগর। সেই সময় আরেক ব্যক্তির সঙ্গে হেঁটে যাচ্ছিলেন তিনি, তখনই তাঁকে গুলি করে হত্যা করে জঙ্গিরা, এমনটাই জানিয়েছেন রাজ্য পুলিশের ডিজি দিলবাগ সিং।

সোমবার, একটি বাগান থেকে ট্রাক চালিয়ে যাচ্ছিলেন রাজস্থানের এক ব্যক্তি, তাঁকেও গুলি করে হত্যা করে জঙ্গিরা। পুলিশ জানিয়েছে, কাশ্মীরে ফলের পরিবহন যেহেতু শুরু হয়েছে, ফলে হতাশা থেকেই এই কাজ করছে জঙ্গিরা।  

জম্মু ও কাশ্মীরে ট্রাক চালককে হত্যা, বাগান মালিককে মারধর করেছে জঙ্গিরা, জানাল পুলিশ

৫ অগস্ট থেকে জম্মু ও কাশ্মীরে বন্ধ ছিল পোস্টপেইড মোবাইল পরিষেবা, সেদিনই জম্মু ও কাশ্মীরের বিশেষ মর্যাদা প্রত্যাহার বা ৩৭০ ধারা তুলে নেওয়া এবং রাজ্যটিকে ভেঙে দুটি কেন্দ্রশাসিত অঞ্চলে ভাগ করার সিদ্ধান্ত ঘোষণা করে কেন্দ্র। জম্মু ও কাশ্মীরের ইতিমধ্যেই পোস্টপেইড মোবাইল পরিষেবা চালু করা হয়েছে।

আজকের গুরুত্বপূর্ণ খবরগুলি দেখতে ক্লিক করুন:

গত সপ্তাহে, কাশ্মীরের শ্রীনগরে গ্রেনেড হামলায় সাতজন মানুষ জখম হন। তার আগের দিন. দক্ষিণ কাশ্মীরের অনন্তনাগে গ্রেনেড ছোঁড়ে জঙ্গিরা, তাতে আহত হন ১৪ জন।



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................