‘সেফ হ্যান্ডস চ্যালেঞ্জ’ নিয়ে সকলকে সুরক্ষিত থাকার আর্জি অনুষ্কা শর্মার

ভিডিওয় অভিনেত্রীকে শোনা গিয়েছে সকলের উদ্দেশে পরামর্শ দিতে।

‘সেফ হ্যান্ডস চ্যালেঞ্জ’ নিয়ে সকলকে সুরক্ষিত থাকার আর্জি অনুষ্কা শর্মার

অনুষ্কা শর্মার ইনস্টাগ্রাম স্টোরির স্ক্রিনশ

হাইলাইটস

  • ইনস্টাগ্রামে ভিডিও পোস্ট করলেন অনুষ্কা শর্মা
  • চ্যালেঞ্জ মেনে ভিডিওয় তাঁকে হাত ধুতে দেখা গিয়েছে
  • ভিডিওয় অভিনেত্রীকে শোনা গিয়েছে সকলের উদ্দেশে পরামর্শ দিতে
নয়াদিল্লি:

করোনার (Coronavirus) সংক্রমণ রুখতে মঙ্গলবার ‘সেফ হ্যান্ডস চ্যালেঞ্জ' (Safe Hands Challenge) গ্রহণ করলেন অনুষ্কা শর্মা (Anushka Sharma)। সকলের কাছে আর্জি জানালেন যথাযথ স্বাস্থ্যবিধি মেনে চলার। ৩১ বছরের অভিনেত্রী তাঁর হাত ধোয়ার ভিডিও পোস্ট করলেন নিজের ইনস্টাগ্রামে। ভিডিওতে ‘পরি', ‘এনএইচ১০'-এর অভিনেত্রীকে দেখা গিয়েছে সাবানের সাহায্যে হাত ধুতে। ‘হু' এবং চিকিৎসকদের পরামর্শ মেনে যেভাবে হাত ধোয়ার কথা বলা হয়েছে সেভাবেই হাত ধুতে দেখা গিয়েছে অনুষ্কাকে। পাশাপাশি ভিডিওয় অভিনেত্রীকে শোনা গিয়েছে সকলের উদ্দেশে পরামর্শ দিতে। হাতের তালুকে অতিরিক্ত যত্নে ধুতে ও জল নষ্ট না করার পরামর্শ দিতে শোনা যায় তাঁকে।

অনুষ্কার সেই ইনস্টাগ্রাম স্টোরির ভিডিওর একটি স্ক্রিনশট রইল নীচে।

dlm41teg

মঙ্গলবার দীপিকা পাড়ুকোনকেও দেখা গিয়েছে এই চ্যালেঞ্জ গ্রহণ করতে। সেই ভিডিওতে দীপিকাকেও দেখা গিয়েছে যথাযথ বিধি মেনে হাত ধুতে। তাঁর মুখে একটি মাস্কও দেখা গিয়েছে। দীপিকাকে ওই চ্যালেঞ্জের জন্য মনোনীত করেছিলেন ‘হু'-এর ডিরেক্টর জেনারেল টেড্রস আধানম ঘেব্রেসাস। দীপিকা ভিডিও পোস্ট করে লেখেন, ‘‘আমাকে ‘সেফ হ্যান্ডস চ্যালেঞ্জ'-এ মনোনীত করার জন্য ধন্যবাদ ড. টেড্রস। নিশ্চিত ভাবেই সিওভিডি১৯ একটি স্বাস্থ্য ও জনসুরক্ষাজনিত টাস্ক। কিন্তু আমরা সকলে এই লড়াই একসঙ্গে লড়ব।'' পরে দীপিকা রজার ফেডেরার, ক্রিশ্চিয়ানো রোনাল্ডো ও বিরাট কোহলিকে ট্যাগ করেন চ্যালেঞ্জের জন‌্য।

দেখে নিন দীপিকার টুইট:

পেশাদার জীবনে অনুষ্কাকে শেষ বার রুপোলি পর্দায় দেখা গিয়েছিল ক্যাটরিনা কাইফ ও শাহরুখ খানের সঙ্গে ‘জিরো' ছবিতে। তাঁর আগামী ছবির কথা জানা না গেলেও তাঁর প্রোডাকশন হাউস তৈরি করছে নেটফ্লিক্স-এর নতুন ওয়েব সিরিজ ‘মাই'।

অন্যদিকে দীপিকাকে শেষবার কাজ করতে দেখা গিয়েছে ‘ছপক' ছবিতে। এরপর কবীর খানের ‘৮৩'-তে তাঁকে দেখা যাবে রণবীর সিংহের সঙ্গে। এছাড়াও হলিউডের হিট ছবি ‘দ্য ইন্টার্ন'-এর হিন্দি রিমেকে তিনি কাজ করবেন প্রবীণ অভিনেতা ঋষি কাপুরের সঙ্গে। 

Listen to the latest songs, only on JioSaavn.com