শান্তির বার্তা দিয়ে টুইটে 'আল্লাহ', 'ঈশ্বর' একাকার অনুুপমের কাছে

টুইটে শান্তির বাণী প্রচার করে অনুপম লিখেছেন, 'আল্লাহ তেরো নাম, ঈশ্বর তেরা নাম...। সবকো সম্মতি দে ভগবান।'

শান্তির বার্তা দিয়ে টুইটে 'আল্লাহ', 'ঈশ্বর' একাকার অনুুপমের কাছে

অনুপম খের (Anupam Kher) ভাইরাল টুইটে

নয়া দিল্লি:

দীর্ঘদিনের টানাপোড়েনের অবসান। অযোধ্যা মামলা নিয়ে ঐতিহাসিক রায় ঘোষণা হল শনিবার। তারপরেই দেশে শান্তির আবহ ধরে রাখার আর্জি জানিয়ে ফারহান আখতারের পর এবার টুইট করলেন আরেক মুম্বই অভিনেতা অনুপম খের (Anupam Kher)। অনুপম প্রায়ই সমসাময়িক বিষয় নিয়ে অ্যাকটিভ থাকেন টুইটে। তাঁর বহু টুইট চায়ের কাপে অনেকবারই তর্কের তুফান তুলেছে। তবে এবার কোনও বিতর্কিত মন্তব্য করেননি প্রবীণ অভিনেতা। টুইটে শান্তির বাণী প্রচার করে অনুপম লিখেছেন, 'আল্লাহ তেরো নাম, ঈশ্বর তেরা নাম...। সবকো সম্মতি দে ভগবান।' এই টুইট পড় নেটিজেনদের অনুমাণ, যিনি আল্লা, তিনিই ঈশ্বর--- একথাই সবাইকে বলতে চেয়েছেন অভিনেতা। একই সঙ্গে দেশবাসীর সুমতির প্রার্থনা করে আদতে তিনি দেশের শান্তি কামনা করেছেন।   

'সুপ্রিম রায়কেই মেনে নিন', টুইটে আন্তরিক আবেদন ফারহানের

মূলত বলিউডের বাণিজ্যিক ছবিতে অভিনয় করতে দেখা গেলেও পাশাপাশি অনুপম বহু অন্য ধারার ছবিতেও অভিনয় করেছেন। সম্প্রতি তাঁক দেখা গেছে 'বন ডে' ছবিতে। এই ছবিতে ঈশা গুপ্তাকেও দেখা গেছে। এছাড়াও, 'দ্য অ্যাক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার' ছবিতে প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিংয়ের ভূমিকায় অভিনয় করেছেন তিনি। 

বিতর্কিত জমি দিতে হবে মন্দিরের জন্য, মসজিদের জন্য দেওয়া হবে ৫ একর জমি

প্রসঙ্গত, অযোধ্যার (Ayodhya) বিতর্কিত জমি মন্দির নির্মাণের জন্য তুলে দিতে হবে সরকারি ট্রাস্টের হাতে, এবং শহরের “উপযুক্ত” ৫ একর জমি দিতে হবে মুসলিমদের, অযোধ্যা মামলার রায়ে জানাল সুপ্রিম কোর্ট। এই রায়দানের মধ্যে দিয়েই শেষ হল দীর্ঘদিনের ধর্মীয় এবং রাজনৈতিক অন্যতম গুরুত্বপূর্ণ ইস্যুটি। সর্বসম্মত রায়দান করল সুপ্রিম কোর্টের পাঁচ সদস্যের সাংবিধানিক সাংবিধানিক বেঞ্চ। দেশজুড়ে নিরাপত্তার কড়াকড়ি করা হয়েছে এবং শান্তিরক্ষার আবেদন জানানো হয়েছে।  অযোধ্যার জমির অংশ নিয়ে দীর্ঘদিনের আইনি লড়াই, যেখানে ১৬ শতকের বাবরি মসজিদ (Babri mosque) ছিল, যেটি হিন্দু সংগঠনের কর্মীরা ভেঙে দেন, তাঁদের বিশ্বাস সেই জায়গাটি ভগবান রামচন্দ্রের জন্মভূমি (Birthplace of Lord Ram) । 

হাইলাইটস

  • ফারহান খানের পর টুইট করলেন অনুপম খেরও
  • নানা বিষয় নিয়ে প্রায়ই তিনি সোশ্যালে অ্যাকটিভ থাকেন
  • কী বললেন অনুপম? জেনে নিন
More News