Viral Video: নিজের খাবার মাছেদের খাইয়ে দিচ্ছে হাঁস, দেখুন মাছ-হাঁসের আজব সমীকরণ!

Duck Feeds Grains To Fish: ভারতীয় বনকর্মী প্রবীণ কাসওয়ান টুইটারে এই দারুণ ভিডিওটি শেয়ার করেছেন

Viral Video: নিজের খাবার মাছেদের খাইয়ে দিচ্ছে হাঁস, দেখুন মাছ-হাঁসের আজব সমীকরণ!

Twitter: একটি হাঁস কীভাবে অতি যত্নে মাছেদের খাইয়ে দিচ্ছে সেই ভিডিও দেখছেন বহু মানুষ

হাইলাইটস

  • নিজের ঠোঁটে করে শস্যদানা নিয়ে এসে মাছকে খাওয়াচ্ছে একটি হাঁস
  • সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল এই আজব বন্ধুত্বের ভিডিও
  • ভারতীয় বন বিভাগের এক আধিকারিক ভিডিওটি টুইটারে শেয়ার করেন
নয়া দিল্লি:

নিজের না খেয়ে অন্যকে খাওয়ানো, পৃথিবীর সবচেয়ে উন্নত জীব বলে দাবি করা মানুষদের মধ্যেও ক'জন পারেন বলুন তো এমন আত্মত্যাগ করতে? কিন্তু অবলীলায় সেই কাজই করে দেখাচ্ছে একটি হাঁস। আজকাল সোশ্য়াল মিডিয়ায় ভাইরাল একটি ভিডিও, যেখানে (Viral Video) দেখা যাচ্ছে মাছেদের খাইয়ে দিচ্ছে একটি হাঁস। ভারতীয় বন দফতরের আধিকারিক প্রবীণ কাসওয়ান টুইটারে (Twitter) একটি ৩২-সেকেন্ডের ভিডিও শেয়ার করেছেন। ওই ভিডিওতে দেখা যাচ্ছে যে পুকুর পাড়ে একটি ট্রে রাখা রয়েছে, যাতে হাস-মুরগিদের খাওয়ার মতো শস্যদানা ভরা। এই পর্যন্ত তো সব ঠিক ছিল। তারপরে যা দেখা গেল তা দেখে অনেকেই থ হয়ে যাবেন। ভিডিওতে দেখা যাচ্ছে একটি হাঁস ওই ট্রে-তে রাখা তার খাবার ঠোঁটে করে তুলে খাইয়ে দিচ্ছে পুকুরের মধ্যে থাকা মাছগুলিকে। দেখে মনে হবে মা যেন অতি যত্নে তার সন্তানকে খাওয়াচ্ছে। শস্যদানাগুলি থেকে নিজের চ্যাপ্টা ঠোঁটে কিছু দানা তুলছে হাঁসটি, তারপর পুকুরের জলের ধার ঘেঁষে অপেক্ষায় থাকা মাছগুলিকে বড় যত্নে খাইয়ে (Duck Feeds Grains To Fish) দিচ্ছে সেগুলো। এই ভিডিও দেখলে আপনার মন এক আশ্চর্য ভাললাগায় ভরে যাবে।

বিয়েতে বাম্পার অফার! শুধু এই 'বিশেষ' কাজটি করলেই প্রীতিভোজ ফ্রি!

দেখুন সেই ভিডিও-

ভিডিওটি শেয়ার করে প্রবীণ কাসওয়ান লিখেছেন, "ওরা আমাকে শিখিয়ে দিল বন্ধুত্ব বলতে আসলে কী বোঝায়। এই মাছগুলি একজন ভাল বন্ধু পেয়েছে।" ইতিমধ্যেই এই ভিডিওটি ২২ হাজারেরও বেশি বার দেখা হয়েছে। আর ৪ হাজারেরও বেশি লোক ভিডিওটিও লাইক করেছেন।

এই ভিডিওটি দেখার পর একজন নেটিজেন মন্তব্য করেছেন,"এটা দারুণ সুন্দর" " আরেকজন লিখেছেন, "মাছ ও হাঁসের এই বন্ধুত্ব কতটা পবিত্র।" অনেকে আবার লেখেন,মাছ ও হাঁসের এই বন্ধুত্ব থেকেও মানুষের শিক্ষা নেওয়া উচিত।

বিয়ে করা বউ আসলে পুরুষ! জানলেন বিয়ের দু'সপ্তাহ পর!

Click for more trending news


More News