This Article is From Feb 12, 2019

মাধ্যমিক পরীক্ষার্থীদের অটো ধাক্কা মারল খাদ্যমন্ত্রীর গাড়িতে

এই ঘটনার পর অটোটি ক্ষতিগ্রস্থ হলে খাদ্যমন্ত্রী নিজে দাঁড়িয়ে থেকে পরীক্ষার্থীদের পরীক্ষাকেন্দ্রে যাওয়ার সব বন্দোবস্ত করে দেন।

মাধ্যমিক পরীক্ষার্থীদের অটো ধাক্কা মারল খাদ্যমন্ত্রীর গাড়িতে

অটোটি ভুলবশত ঢুকে পড়ে মন্ত্রীর কনভয়ে। (ছবি প্রতীকী)

কলকাতা:

মাধ্যমিক পরীক্ষার্থদের নিয়ে যাওয়ার পথে মন্ত্রীর কনভয়ে ধাক্কা মারল অটো। মঙ্গলবার সকালে সল্টলেকে ঘটে এই ঘটনাটি।তিনজন মাধ্যমিক পরীক্ষার্থীকে নিয়ে যাচ্ছিল অটোটি। সঙ্গে ছিলেন তাদের অভিভাবকরাও। আচমকা একটি গাড়িকে ধাক্কা দেয় তাদের অটো। যে গাড়িতে অটোটি ধাক্কা দিয়েছিল, সেটি রাজ্যের খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিকের গাড়ি। মঙ্গলবার শুরু হল মাধ্যমিক পরীক্ষা। যদিও, এই দুর্ঘটনায় কারও তেমন চোট-আঘাত লাগেনি বলেই জানিয়েছে পুলিশ। ওই সময় খাদ্যমন্ত্রী তাঁর কনভয় নিয়ে অফিসে যাচ্ছিলেন। অটোটি ভুলবশত ঢুকে পড়ে মন্ত্রীর কনভয়ে। যদিও, এই ঘটনার পর অটোটি ক্ষতিগ্রস্থ হলে খাদ্যমন্ত্রী নিজে দাঁড়িয়ে থেকে পরীক্ষার্থীদের পরীক্ষাকেন্দ্রে যাওয়ার সব বন্দোবস্ত করে দেন।

মাধ্যমিকে ছেলেদের তুলনায় পরীক্ষার্থীর সংখ্যায় এগিয়ে মেয়েরা

শুধু তাই নয়, একজন অভিভাবককে প্রাথমিক চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানোরও ব্যবস্থা করেন তিনি। তাঁর নিজের গাড়িতেও অল্প কিছু ক্ষতি হয়েছে বলে জানায় পুলিশ। তবে, অটোচালকের বিরুদ্ধে কোনও ব্যবস্থা নেওয়া হয়েছে কি না, তা স্পষ্ট করে জানায়নি পুলিশ।

ঘটনাটি নিয়ে ক্ষোভপ্রকাশ করে জ্যোতিপ্রিয় মল্লিক বলেন, "একশ্রেণীর অটোচালকের অপরিণামদর্শিতার জন্যই এই সব ঘটনা ঘটতেই থাকে"।

.