এলইডি স্ক্রিনে অমিত শাহের সভা, ছবিতে খোঁচা এল টুইটারে

বিজেপির তরফে জানানো হয়েছে, পশ্চিমবঙ্গে অমিত শাহের ভার্চুয়াল সভার জন্য ৭০,০০০ টিভি এবং ১৫,০০০ বড় এলইডি স্ক্রিন লাগানো হয়েছে

এলইডি স্ক্রিনে অমিত শাহের সভা, ছবিতে খোঁচা এল টুইটারে

বিজেপির তরফে বলা হয়, পশ্চিমবঙ্গের প্রায় ২ কোটির বেশি মানুষ এই সভা দেখেছেন, ফলে এটি তাদের কাছে “বিরাট সাফল্য”,

নয়াদিল্লি:

সাইক্লোন আমফানের (Cyclone Amphan) দাপটে যখন পশ্চিমবঙ্গ বিপর্যস্ত এবং দেশে ছেয়ে গিয়েছে করোনা ভাইরাস (Coronavirus), সেই সময় এ রাজ্যের একটি প্রত্যন্ত এলাকায় বাঁশ গাছে লাগানো এলইডি স্ক্রিন ঘিরে রয়েছেন গ্রামবাসীরা, সেই ছবি টুইটারে ঝড় তুলল। মঙ্গলবার কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের ভার্চুয়াল সভার জন্য রাজ্য জুড়ে ৭০,০০০ টিভি এবং ১৫,০০০ বড় এলইডি স্ক্রিন লাগানো হয় বিজেপির তরফে, দলের একটি সূত্র সাংবাদিকদের একথা জানিয়েছে। মঙ্গলবারের ভার্চুয়াল সভা থেকে বিধানসভা নির্বাচনের দামামা বাজান অমিত শাহ। এরাজ্যে বুথকেন্দ্রের সংখ্যা প্রায় ৭৮,০০০। টিভিতে অমিত শাহের বক্তব্য শোনার ছবি টুইট করেন বিজেপির জাতীয় সাধারণ সম্পাদক বিএল সন্তোষ, তিনি উল্লেখ করেন, এটি দলের “গত পাঁচ বছরে কঠোর সাধনার ফল”।

যদিও ছবিটিকে কটাক্ষ করে বিরোধী দল কংগ্রেস ও আম আদমি পার্টি।

উত্তরপ্রদেশের কংগ্রেস নেতা রাকেশ সাচ্চান বলেন, করোনা ভাইরাসে ক্ষতিগ্রস্ত গরীব ও শ্রমিকদের জন্য ৭,৫০০ টাকা দিতে পারেন না বা তাঁদের জন্য পরিবহনের ব্যবস্থা করতে পারে না মোদি সরকার, তবে তাদের নির্বাচনী প্রচারের জন্য খরচ করতে পারে।

আম আদমি পার্টির তরফে ছবিতে ক্যাপশনের প্রতিযোগিতা শুরু করে দিয়েছে।

ছবিতে কমেন্ট করেছেন অনেক টুইটার ব্যবহারকারীও। 

মঙ্গলবার বিজেপির তরফে বলা হয়, পশ্চিমবঙ্গের প্রায় ২ কোটির বেশি মানুষ এই সভা দেখেছেন, ফলে এটি তাদের কাছে “বিরাট সাফল্য”, যদিও “বাস্তব থেকে বহু দূরে” বলে কটাক্ষ করেছে শাসক দল তৃণমূল কংগ্রেস।

নয়াদিল্লি থেকে ভার্চুয়াল সভায় “জন সংবাদ” প্রচারাভিযান করেন অমিত শাহ, তিনি জানান, এরসঙ্গে ভোটের কোনও সম্পর্ক নেই,যদিও তা বিহার ও বাংলার ভোট পড়েছে।