This Article is From Jan 07, 2019

রাজ্যে আসছেন অমিত, শিলিগুড়িতে সাংগঠনিক বৈঠক এবং জনসভা করার কথা বিজেপি সভাপতির

দলের সাংগঠনিক  অবস্থা কেমন তা খতিয়ে দেখতে রাজ্য সফরে আসবেন বিজেপি সভাপতি অমিত শাহ।

রাজ্যে আসছেন অমিত, শিলিগুড়িতে সাংগঠনিক বৈঠক এবং জনসভা করার কথা বিজেপি সভাপতির

লোকসভা নির্বাচনে বাংলায় বিজেপি ২৩'টির বেশি আসনে জয়লাভ করবে দাবি অমিতের।

হাইলাইটস

  • সাংগঠনিক অবস্থা কেমন তা খতিয়ে দেখতে রাজ্য সফরে আসবেন অমিত
  • দিন ঠিক না হলেও অল্প কয়েকদিনের মধ্যেই তিনি রাজ্যে আসবেন
  • এর আগে একাধিক বার রাজ্য সফরে এসেছেন অমিত
কলকাতা:

দলের সাংগঠনিক  অবস্থা কেমন তা খতিয়ে দেখতে রাজ্য সফরে আসবেন বিজেপি সভাপতি অমিত শাহ। তবে  কলকাতা নয় শিলিগুড়িতে  আসছেন তিনি। দিন ঠিক না হলেও তাঁর সফরের যে বেশি  দেরি নেই তা  মোটের উপর স্পষ্ট।  শিলিগুড়িতে দলের নেতাদেরব নিয়ে সাংগঠনিক বৈঠক করার পাশাপাশি জনসভাও করতে পারেন সভাপতি। বিজেপির প্রস্তাবিত  দিনে রথযাত্রা হলে এতদিনে অমিতের রাজ্য সফর হয়ে  যেত। প্রথমে বীরভূম এবং পরে কোচবিহার  থেকে তিনি রথযাত্রার সূচনা  করবেন বলে ঠিক হয়। সেটা হয়ে ওঠেনি। বাংলায় সংগঠন বাড়িয়ে বেশি  পরিমাণ  আসন জিততে মরিয়া বিজেপি।  

১৯ জুলাই তৃণমূলের বিগ্রেড সমাবেশ, মঞ্চে কারা তা নিয়েই জল্পনা রাজনৈতিক মহলে

এর আগে  একাধিক বার রাজ্য  সফরে  এসেছেন অমিত। সভা করে গিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও।  রথাযাত্রায় এই দু'জন সহ কেন্দ্রীয় নেতাদের চেয়েছিলেন বঙ্গ বিজেপির নেতারা। অমিত শাহ বার বারই বলে  আসছেন লোকসভা নির্বাচনে তাঁদের দল পশ্চিমবঙ্গে ২৩'টির বেশি আসনে জয়লাভ করবে।  গত শনিবার আগরতলার একটি সাংবাদিক সম্মেলনে উপস্থিত হয়ে অমিত শাহ বলেন, "পশ্চিমবঙ্গে বিজেপি লোকসভা নির্বাচনে ২৩'টির বেশি আসনে জয়লাভ করবে। এই রাজ্যে একটি পরিবর্তন আসতে চলেছে। "

চটুল গানে নাচ, ধর্ষণ করা হয়েছিল কিশোরীদের, মুজফ্ফরপুরের ঘটনায় জানাল সিবিআই

সাম্প্রতিক কালে বার বার তৃণমূলকে  বাক্য বাণে বিদ্ধ করেছেন অমিত। কয়েকদিন আগে  দিল্লিতে  বিজেপির সদর দপ্তর থেকে  সুর চড়ান তিনি।  তাঁর মনে হয়েছিল বাংলায় বিজেপির সংগঠন বৃদ্ধিতে  ভয় পেয়েছেন মমতা। একই সঙ্গে  সভাপতি বলেন পঞ্চায়েত নির্বাচনে তৃণমূলের সন্ত্রাস বামেদেরও ছাপিয়ে গিয়েছে।

দেখুন ভিডিও:



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)
.