মর্মান্তিক! আর্থিক অনটনে ছেলেকে সিলিং ফ্যান থেকে ঝুলিয়ে খুন করল বাবা, ছবি তুলল মেয়ে

চিটফান্ড সংস্থা (Chit Fund Scam)  চালিয়ে বহু মানুষের থেকে টাকা তুলেছিল বেঙ্গালুরুর (Bengaluru) বিভূতিপুত্র এলাকার  এক ব্যক্তি। টাকা ফেরত দিতে না পেরে চরম পদক্ষেপ নিল সে।

 Share
EMAIL
PRINT
COMMENTS
মর্মান্তিক! আর্থিক অনটনে ছেলেকে সিলিং ফ্যান থেকে ঝুলিয়ে খুন করল বাবা, ছবি তুলল মেয়ে

 এরপর আজ সকালে বছর ১৭ নাবালিকা গোটা বিষয়টি প্রতিবেশীদের জানায়


বেঙ্গালুরু: 

হাইলাইটস

  1. ছেলেকে সিলিং ফ্যান থেকে বিছানার চাদরের সাহায্যে ঝুলিয়ে দিল বাবা
  2. বছর ১৭ নাবালিকা গোটা বিষয়টি প্রতিবেশীদের জানায়
  3. গোটা ঘটনাটি মোবাইলে ধরে রাখল মেয়ে

চিটফান্ড সংস্থা (Chit Fund Scam)  চালিয়ে বহু মানুষের থেকে টাকা তুলেছিল বেঙ্গালুরুর (Bengaluru) বিভূতিপুত্র এলাকার এক ব্যক্তি। টাকা ফেরত দিতে না পেরে চরম পদক্ষেপ নিল সে। নিজের হাতেই স্ত্রী এবং ছেলেকে খুন করল। ১২ বছরের ছেলেকে সিলিং ফ্যান থেকে বিছানার চাদরের সাহায্যে ঝুলিয়ে দিল বাবা। ধীরে ধীরে মৃত্যুর কোলে ঢলে পড়ল সদ্য  কৌশরে পা দেওয়া ছেলেটি। গোটা ঘটনাটি মোবাইলে ধরে রাখল মেয়ে। সেই ভিডিওতে দেখা যাচ্ছে ঘরে মৃত অবস্থায় পড়ে রয়েছে ওই ব্যক্তির স্ত্রী। পুলিশ জানিয়েছে স্ত্রীকেও খুন করেছে সে। গতকাল রাত দুটো থেকে তিনটের মধ্যে এই ঘটনাটি ঘটেছে।

 এরপর আজ সকালে বছর ১৭ নাবালিকা গোটা বিষয়টি প্রতিবেশীদের জানায়। তাদের থেকে খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিশ। মৃতদেহ গুলি উদ্ধার করে এবং ওই ব্যক্তিকে গ্রেপ্তার করে পুলিস। বেঙ্গালুরুর বিভূতিপুত্রের ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে এলাকায়। পুলিশের অনুমান আর্থিক অনটনের জন্যই এমন ঘটনা ঘটিয়েছে ওই ব্যক্তি। এখনও পর্যন্ত তার মেয়ের সঙ্গে কথা বলতে  পারেনি পুলিশ। তবে গ্রেফতার করার পর ওই ব্যক্তির জিজ্ঞাসাবাদ শুরু হয়েছে। কারা কারা তার থেকে টাকা পেত সেটাও খতিয়ে দেখা হচ্ছে।  পাশাপাশি অন্য কোন বিষয়ে এই ঘটনার নেপথ্যে রয়েছে কিনা তাও খতিয়ে দেখছে।

বাবার পাশাপাশি মেয়ের বয়ান রেকর্ড করা হবে। দুজনের বক্তব্যের মধ্যে কোনও ফারাক আছে  কিনা  সেটাই জানতে চায়  পুলিশ। দুজনের কথা বার্তার মধ্যে ফারাক থাকলে  তদন্ত যে অন্য দিকে  যাবে  সেটা  স্পষ্টই বলা যায়। বেঙ্গালুরুর মতো এ রাজ্যেও  চিটফান্ড কাণ্ডের জেরে প্রাণ  হারিয়েছেন অনেকে। কোথাও এজেন্ট আবার কোথাও আমানতকারীর প্রাণ গিয়েছে বাংলায়। এবার  দেশের তথ্য প্রযুক্তির প্রাণ কেন্দ্র বেঙ্গালুরুতেও ঘটল একই ঘটনা।                                               



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................