বান্ধবী লরেন সাঞ্ছেজকে নিয়ে তাজমহল দর্শন অ্যামাজন-কর্তা Jeff Bezos-এর

একসঙ্গে প্রেমের সৌধ  তাজমহল দেখলেন জেফ বেজোস (Jeff Bezos) ও তাঁর প্রেমিকা লরেন সাঞ্ছেজ। গত সপ্তাহে ভারত সফরে এসে ঘোষিত নির্ঘণ্টের মাঝে সময় বের করে আগ্রার তাজমহল (Taj Mahal) দেখে এসেছেন ওই যুগল।

বান্ধবী লরেন সাঞ্ছেজকে নিয়ে তাজমহল দর্শন অ্যামাজন-কর্তা Jeff Bezos-এর

তাজমহলের সামনে জেফ বেজোস আর লরেন সাঞ্ছেজ।

হাইলাইটস

  • তিনদিনের ভারর সফরে এসে তাজমহল পরিদর্শনে গিয়েছিলেন জেফ বেজোস
  • সঙ্গী বান্ধবী লরেন সাঞ্ছেজ
  • ওই সৌধের ঐতিহাসিক জলাশয়ের সামনে দাঁড়িয়ে ছবি তোলেন যুগল
নয়াদিল্লি:

একসঙ্গে প্রেমের সৌধ  তাজমহল দেখলেন জেফ বেজোস (Jeff Bezos) ও তাঁর বান্ধবী লরেন সাঞ্ছেজ। গত সপ্তাহে ভারত সফরে এসে ঘোষিত নির্ঘণ্টের মাঝে সময় বের করে আগ্রার তাজমহল (Taj Mahal) দেখে এসেছেন ওই যুগল। তাজমহলের সামনে যে ঐতিহাসিক জলাশয়, তার সামনে দাঁড়িয়ে ছবি তুলতে দেখা গিয়েছে বেজোস- সাঞ্ছেজকে। বিশ্বের তাবড় তারকাদের ওই জলাশয় পছন্দ। এর আগে ভারত সফরে এসে যুবরাজ উইলিয়ামস আর যুবরানি কেট, একই জায়গায় দাঁড়িয়ে ছবি তুলেছিলেন। সোশাল মিডিয়াতে পোস্ট করা একটা ছবিতে দেখা গিয়েছে, সাধারণ স্যুটে অ্যামাজন (Amazon)-কর্তা । আর কমলা-সাদা পোশাকে লরেন সাঞ্ছেজ। ৩৩৮ বছরের পুরনো ওই সৌধের সামনে দুজনেই হাসিমুখে দাঁড়িয়ে। বরং একটু রোম্যান্টিক লরেন।হাসি মুখে দেখছেন বেজোসকে। এমনটা দেখা গিয়েছে টুইটারে পোস্ট করা ছবিতে। 

এর আগে সাম্প্রতিক পোস্ট করা এক ভিডিওতে দেখা গিয়েছে, অ্যামাজনের ই-রিকশার চালকের আসনে জেফ বেজোস। সেই পণ্যের গুণ গ্রাহকদের বলছেন অ্যামাজন-কর্তা। এমনটাই দেখা গিয়েছে ওই ভিডিওতে। এই রিকশা ওই সংস্থার বিশ্ব জলবায়ু নিয়ন্ত্রক পণ্যের অন্তর্গত। এমনটা জানিয়েছে আমাজনের একটা সূত্র। এই ধরনের পণ্য বাজারে আনতে চলেছে অ্যামাজন, গত বছর সেপ্টেম্বরে ঘোষণা করেছিলেন জেফ বেজোস।  ওই ভিডিওতে তাঁকে বলতে শোনা গিয়েছে, পুরোপুরি ইলেকট্রিক চালিত এই রিকশা জিরো কার্বন নির্গত করে। ভারতীয় গ্রাহকদের জন্য বিশেষ এই 'উপহার' আমাজনের। 

গত সপ্তাহের মঙ্গলবার ভারত সফরে এসেছিলেন তিনি। নয়াদিল্লির গান্ধি মেমরিয়ালে শ্রদ্ধা জানিয়ে সফর সূচনা করেছিলেন তিনি। মকর সংক্রান্তির দিন খুদেদের সঙ্গে ঘুড়িও উড়িয়েছেন তিনি। মুম্বইস্থিত অ্যামাজনের 'সাইলেন্ট ডেলিভারি স্টেশন' পরিদর্শন করেন তিনি। দেখা করেন বলিউড তারকা শাহরুখ খান ও জোয়া আখতারের সঙ্গে। 

Listen to the latest songs, only on JioSaavn.com