কার্ড তৈরি? বিয়ে কবে রণবীর-আলিয়ার?

সত্যিই একে অন্যের প্রেমে পড়েছেন নাকি ভগবান জানেন। তার মধ্যেই রণবীর কাপুর-আলিয়া ভাটের বিয়ের কার্ড সোশ্যালে ছড়িয়ে পড়ল।

 Share
EMAIL
PRINT
COMMENTS
কার্ড তৈরি? বিয়ে কবে রণবীর-আলিয়ার?

কার্ড তৈরি? বিয়ে কবে?


এ যেন, যার বিয়ে তার হুঁশ নেই, পাড়া-পড়শির ঘুম নেই দশা! সত্যিই একে অন্যের প্রেমে পড়েছেন? নাকি সবটাই 'ব্রহ্মাস্ত্র' ছবির শুটিংয়ে প্রচারের স্বার্থে, ভগবান জানেন। তার মধ্যেই রণবীর কাপুর (Ranbir Kapoor)-আলিয়া ভাটের (Alia Bhatt) বিয়ের কার্ড তৈরি হয়ে সোশ্যালেও ছড়িয়ে পড়ল। এবং দেখতে দেখতে গুঞ্জন শুরু বলিপাড়া ছাড়িয়ে অনুরাগীদের মধ্যেও। একটাই প্রশ্ন ঘুরপাক খাচ্ছে, বিয়ে কবে? এই নিয়ে দুই পরিবার মুখ খোলার আগেই অবশ্য ভুল ভেঙেছে সবার। কার্ডটি যে আসল নয় (fake wedding card), ভালো করে খুঁটিয়ে দেখে বোঝা গেছে। প্রচুর ভুল তথ্য রয়েছে কার্ডে। যা দেখে বোঝা গেছে, কোনও ভক্ত এই ধরনের রসিকতা করেছেন।  

দেখুন বিয়ের সেই ভাইরাল কার্ড:

কার্ডে কী ভুল লেখা আছে? ঋষি-নীতু-রণবীর কাপুর ঠিক লিখলেও আবিয়ার নামের বানান ভুল। একই সঙ্গে তাঁকে মহেশ ভাট নয়, কাকা মুকেশ ভাটের মেয়ে বানিয়ে দেওয়া হয়েছে। তারিখেও ভুল টাইপো গেছে। 

দুই সুপুরুষ এক ফ্রেমে! বিশ্বের শেষ সাদা গণ্ডারের সঙ্গে রোহিত শর্মা

ভুল চোখে পড়ামাত্র টুইটারেত্তিরা এই নিয়ে মজা করতে শুরু করেন। বলেন, "আলিয়ার ইংরেজি নামের বানান ভুল। বাবার নাম ভুল লেখা কার্ডে। নকল কার্ড দেখে যেন সত্যি সত্যিই কেউ যোধপুরের উমেদ ভবনে চলে যাবেন না।"

কেউ সরাসরি রালিয়াকে বিঁধেই বলেন, "বিয়ের জন্য কোটি কোটি টাকা খরচ করতে পারেন আর বিয়ের কার্ড ছাপানোর সময় টাইপো বা বানান ভুল দেখে ছাড়তে পারেন না!"

 আলিয়া অবশ্য পুরো বিষয়কেই মজার ছলে নিয়ে বলেছেন, হ্যাঁ, ২২ জানুয়ারিই বিয়ে হচ্ছে! পরে হেসে ফেলে বলেন, আর কী বলার আছে? কাজ ফেলে এখন বিয়ে!

একটুর জন্য ডুবতে ডুবতে রক্ষা পেল একরত্তি....! কীভাবে?

তবে বলিপাড়ার ধারণা, 'ব্রহ্মাস্ত্র' ছবির জন্যই দুই তারকার এই কাণ্ড। ছবি মুক্তির পরেও যদি একসঙ্গে তাঁদের দেখা যায়, বুঝতে হবে যা রটে তার কিছুটা হলেও তো বটে!

Click for more trending news




পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................