Alia Bhatt Viral : এ যেন অন্য আলিয়া ! অন্য মেজাজে আলিয়ার ছবি হল ভাইরাল

হিমাচল প্রদেশে রয়েছেন আলিয়া ভট্ট(Alia Bhatt), তার সহ-অভিনেতা রণবীর কাপুর এবং অমিতাভ বচ্চনের সঙ্গে। ব্রহ্মাস্ত্র ছবির শুটিংয়ে রয়েছেন তিনি।

Alia Bhatt Viral : এ যেন অন্য আলিয়া ! অন্য মেজাজে আলিয়ার ছবি হল ভাইরাল

এ যেন অন্য আলিয়া ! অন্য মেজাজে আলিয়ার ছবি হল ভাইরাল

নয়াদিল্লি:

তার আগামী ছবি "ব্রম্ভাস্ত্র" নিয়ে এখন ভীষণ ব্যস্ত আলিয়া ভট(Alia Bhatt)। হিমাচল প্রদেশে রয়েছেন আলিয়া ভট্ট, তার সহ-অভিনেতা রণবীর কাপুর এবং অমিতাভ বচ্চনের সঙ্গে। ব্রহ্মাস্ত্র ছবির শুটিংয়ে রয়েছেন তিনি। কিন্তু তার সঙ্গে সঙ্গে নিজের নানারকম মেজাজের ছবিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে চলেছেন আলিয়া। সোশ্যাল মিডিয়ায় যেমনই আসা, মুহূর্তে ভাইরাল তার সেইসব লা জবাব ছবি।

আমির খানের কাকার সঙ্গে প্রেম! তাই কুমারী আশা পারেখ?

A post shared by Alia (@aliaabhatt) on

'বড় হৃদয়' হৃতিকের! দেখে তাজ্জব ১০ লাখ নেটিজেন বললেন...

তাব্বুর প্রেমে পড়েছেন ঈশান খট্টর? ফাঁস করলেন অভিনেত্রী

আলিয়ার "লেটেস্ট ফটোশুটের" ছবি এগুলি। যেখানে মোহময়ী লাগছে তাকে। হালকা মেকআপ নিয়েছেন আলিয়া। কিন্তু তা সত্ত্বেও অনবদ্য লাগছে তাকে। তার সঙ্গে গোলাপি এবং সাদা আউটফিটে আলিয়াকে যেন একেবারে অন্যরকমই লাগছে। আলিয়ার এই ছবিগুলি আসার সঙ্গে সঙ্গে তার ফ্যানেরা, রিঅ্যাকশনও দিচ্ছেন দারুন দারুন। বিউটিফুল, কিউটি আর আর হার্ট শেপ ইমোজি দিয়ে নিজেদের ভালোবাসা উজাড় করছেন ভক্তরা। এর আগে আলিয়া ভট্ট আরও একটি ছবি শেয়ার করেছিলেন । যেখানে আলিয়া তার বোন শাহিনের  সঙ্গে ছিলেন। আসলে শাহিনের একটি বই প্রকাশিত হয়েছিল। সেই সময় আলিয়া শাহিনের সঙ্গে একটি ছবি শেয়ার করে, তাকে অভিনন্দন জানিয়েছিলেন।

Video: आमिर खान की बेटी इरा खान को मिली ऐसी खुशी, लगीं इधर से उधर भागने- जानें मामला


আলিয়া ভট্টর আগামী ছবি খুব শীঘ্রই আসতে চলেছে । বলিউডের মোস্ট ওয়ান্টেড ছবি "ব্রম্ভাস্ত্রতে" দেখা যাবে তাকে । এই ছবিতে তার সঙ্গে রণবীর কাপুরকেও দেখা যাবে।  ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছে এই ছবিটির জন্য। কারণ প্রথমবার এই জুটি স্ক্রিন শেয়ার করবে। এর সঙ্গে সঙ্গে আলিয়া তার বাবার ছবি সড়ক ২ তেও অভিনয় করছেন। এই ছবিতে তার সঙ্গে তার বড়দিদি পূজা ভট্ট, সঞ্জয় দত্ত এবং আদিত্য রায় কাপুর মুখ্য ভূমিকায় অভিনয় করছেন তবে এই দুটি ছবি ছাড়াও "আর ,আর ,আর " ছবিতেও আলিয়া ভট্টকে দেখা যাবে।

বলিউড এর আরো খবর দেখুন

হাইলাইটস

  • আলিয়া ভট্ট নিজের স্টাইলেই' সোশ্যাল মিডিয়ায় তাক লাগিয়ে দিলেন
  • লেটেস্ট ফটোশুটে আলিয়া ভট্ট কে দারুন দেখাচ্ছিল
  • আলিয়ার ছবি ভাইরাল হল
More News