This Article is From Jan 26, 2020

"কার্তিক আরিয়ানকে আমার বিছানায় দেখলে অবাক হব না": বিস্ফোরক এই তারকা কন্যা

সমলিঙ্গে কাকে পছন্দ হতে পারে আলাইয়ার? জবাব আসে, “আমি সারা আলিকে বিয়ে করতাম খান, জাহ্নবী কাপুরের সঙ্গে সম্পর্কে জড়াতাম এবং অনন্যা পান্ডেকে মেরে ফেলতাম।”

Alaya-Kartik জুটি এখনও একসঙ্গে সিনেমা করেননি

হাইলাইটস

  • Jawaani Jaaneman সিনেমা দিয়েই বলিউডে অভিষেক হবে আলেয়ার
  • পূজা বেদীর কন্যা আলেয়া
  • জওয়ানি জানেমনে রয়েছেন সইফ আর তাব্বু
মুম্বই:

বলিউডে এখনও পা রাখেননি। তার আগেই নিজের প্রেম আর সম্পর্ক নিয়ে সাহসী সমস্ত কথা ছুঁড়ে দিয়েছেন অভিনেত্রী পূজা বেদীর (Actress Pooja Bedi) মেয়ে আলাইয়া ফার্নিচারওয়ালা (Alaya Furniturewalla)। আলাইয়া বলিউডে আত্মপ্রকাশ করবেন Jawaani Jaaneman সিনেমার হাত ধরে। এতে অভিনয় করেছেন সইফ আলি খান ও তাব্বু। একটি চ্যাট শোয়ে আলাইয়াকে প্রশ্ন করা হয়, এমন একটা জিনিস যেটা তার কাছে আছে কিন্তু অনন্যার কাছে নেই, সেই জিনিসটা কী? উত্তরে আলাইয়া বলেন: “স্বজনপ্রীতির বিষয়ে অনন্যা পান্ডের কাছে ভাল উত্তর নেই, তবে আমার আছে।" তাঁর সমসাময়িকদের বিষয়ে আলাইয়া বলেন: “আমি আমার সমসাময়িকদের সবার কেরিয়ার গ্রাফ খুব ভালো করে দেখি।”

Throwback Pic: ছোট্ট Pooja-র কোলে বসে কে?

কার্তিক আরিয়ানের (Kartik Aaryan) প্রতি তাঁর অনুরাগের কথা বলতে গিয়ে আলাইয়া বলেন: “লাভ আজ কাল সিনেমার ট্রেলারে কার্তিক ও সারার মধ্যে ঘনিষ্ঠ দৃশ্য দেখার পরে কার্তিক আরিয়ানের সঙ্গে অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করতে আমার আপত্তি নেই।” যদি কোনও দিন ঘুম থেকে উঠে দেখেন তার বিছানায় কার্তিক শুয়ে রয়েছেন তবে? এই বিষয়ে জানতে চাওয়া হলে আলাইয়া বলেন: “আমি ঘুম থেকে উঠে কার্তিক আরিয়ানকে আমার বিছানায় পেলে অবাক হব না।” আলেয়া আরও জানিয়েছেন যে তিনি তার প্রেমের সম্পর্কে সমস্ত প্রশ্নের মুখোমুখি হতে প্রস্তুত।

সোশ্যালে মিম চ্যালেঞ্জ, লুফে নিলেন Sara Ali-আয়ুষ্মান

আলাইয়া জুমের By Invite Only চ্যাট শোতে বলেন, “আমি সিঙ্গল হওয়ার মতো খুব সহজ নই, আমি সম্পর্কের ক্ষেত্রেও খুব জটিল, তবে আমি এই ইন্ডাস্ট্রিতে থাকার জন্য একদম ঠিক।"

‘কিল ম্যারি হুক-আপ' বিভাগে আলেয়া বলেন: “আমি বরুণ ধাওয়ানকে বিয়ে করতাম, কার্তিকের সঙ্গে সম্পর্কে রইতাম আর ঈশান খট্টরকে মেরে ফেলতাম।” সমলিঙ্গে কাকে পছন্দ হতে পারে আলেয়ার? জবাব আসে, “আমি সারা আলিকে বিয়ে করতাম খান, জাহ্নবী কাপুরের সঙ্গে সম্পর্কে জড়াতাম এবং অনন্যা পান্ডেকে মেরে ফেলতাম।”



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)
.