অসুস্থ ‘মিশন মঙ্গল’-এর পরিচালক , চিকিৎসার সম্পূর্ণ ব্যয়ভার নিলেন Akshay Kumar

সোমবার তাঁর মস্তিষ্কে অস্ত্রোপচার হয়। ‘মিশন মঙ্গল’-এর প্রযোজক আর বাল্মিকী জানিয়েছেন, অস্ত্রোপচারের পর বিপন্মুক্ত জগন। সরে গিয়েছে আশঙ্কার কালো মেঘ।

অসুস্থ ‘মিশন মঙ্গল’-এর পরিচালক , চিকিৎসার সম্পূর্ণ ব্যয়ভার নিলেন Akshay Kumar

‘মিশন মঙ্গল’ ছবিতে প্রধান ভূমিকায় ছিলেন অক্ষয় কুমার।

হাইলাইটস

  • অক্ষয় কুমার দাঁড়ালেন অসুস্থ পরিচালকের পাশে
  • তাঁর চিকিৎসার সব দায়ভার নিলেন তিনি
  • সোমবার অস্ত্রোপচার হয় অসুস্থ পরিচালকের
নয়াদিল্লি:

অসুস্থ ‘মিশন মঙ্গল' (Mission Mangal) ছবির পরিচালক জগন শক্তি (Director Jagan Shakti)। শোনা যাচ্ছে, অসুস্থ পরিচালকের চিকিৎসার ব্যয়ভার বহন করছেন ওই ছবির নায়ক বলিউড তারকা অক্ষয় কুমার (Akshay Kumar)। প্রসঙ্গত, ওই ছবি পরিচালনার মাধ্যমেই পরিচালনায় হাতেখড়ি হয়েছিল জগনের। Hindustan Times-এ প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, অক্ষয় তাঁর দলকে জানিয়ে দিয়েছেন জগন শক্তির পরিবারের সঙ্গে যোগাযোগ রাখতে এবং তাঁর চিকিৎসার সমস্ত খরচের ব্যবস্থা করতে। এক সূত্র Hindustan Times-কে জানিয়েছে, ‘‘যে পরিচালকের সঙ্গে তিনি কাজ করেন তাঁদের সঙ্গে খুবই ভাল সম্পর্ক অক্ষয়ের। কোনও সমস্যায় পড়লে তাঁদের পাশে দাঁড়াতে উনি ভাবেন না। এই খবরটা পেয়েই উনি দলকে জানিয়েছেন শিগগিরি জগনের পরিবারের সঙ্গে যোগাযোগ করে তাঁর চিকিৎসার সমস্ত ব্যয়ের দায়িত্ব নিতে।''

Viral Pics: লতা মঙ্গেশকরের কোলে কে এই বিখ্যাত অভিনেতা?

Mumbai Mirror-এ প্রকাশিত এক প্রতিবেদন অনুসারে, শনিবার মুম্বইয়ে বন্ধুদের সঙ্গে এক গেট টুগেদারের সময় হঠাৎ অসুস্থ হয়ে পড়েন জগন। তৎক্ষণাৎ তাঁকে মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ‘মিশন মঙ্গল' ছবির আর এক অভিনেতা দিলীপ তাহিল ‘মুম্বই মিরর'-কে জানিয়েছেন, ‘‘আমি শুনেছি, অক্ষয় প্রথমেই খবরটা পেয়ে গিয়েছিল। ও জগনকে ভর্তি করিয়েছে এবং সব কিছুর দায়িত্ব নিয়েছে।''

মস্তিষ্কে রক্ত জমাট বেঁধেছে জগন শক্তির। সোমবার তাঁর মস্তিষ্কে অস্ত্রোপচার হয়। ‘মিশন মঙ্গল'-এর প্রযোজক আর বাল্মিকী জানিয়েছেন, অস্ত্রোপচারের পর বিপন্মুক্ত জগন। সরে গিয়েছে আশঙ্কার কালো মেঘ।

গত বছর মুক্তি পেয়েছিল ‘মিশন মঙ্গল'। ২০১৩ সালে ইসরোর মঙ্গলের কক্ষপথ প্রদক্ষিণের ঘটনার উপরে নির্ভর করে তৈরি হয়েছিল ছবিটি। ছবিতে অক্ষয় ছাড়াও ছিলেন বিদ্যা বালন, সোনাক্ষী সিনহা, তাপসী পান্নু, কীর্তি কুলহারি ও নিত্যা মেনেন।

Listen to the latest songs, only on JioSaavn.com