“অনভিপ্রেত”: আকাশ বিজয়বর্গীয়ের ব্যাট-পেটা করার ঘটনায় অসন্তুষ্ট প্রধানমন্ত্রী

.জামিন পেয়ে জেল থেকে বেরোনোর পর যাঁরা আকাশ বিজয়বর্গীয়কে স্বাগত জানিয়েছিল তাঁদের দল থেকে বিতাড়িত করার নির্দেশ নরেন্দ্র মোদির

 Share
EMAIL
PRINT
COMMENTS

বিজেপির সংসদীয় বৈঠকে বলছেন প্রধানমন্ত্রী মোদি (ফাইল চিত্র)


নয়া দিল্লি: 

বিজেপি নেতা কৈলাশ বিজয়বর্গীয়ের (Kailash Vijayvargiya)  ছেলে আকাশ বিজয়বর্গীয়ের (Akash Vijayvargiya) পুর আধিকারিককে ব্যাট দিয়ে মারধরের ঘটনায় (assaulted a civic official with a cricket bat) অত্যন্ত অসন্তুষ্ট প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (PM Modi)। এ নিয়ে তিনি দলের মধ্যে ক্ষোভ ব্যক্ত করেছেন বলে জানা গেছে। বিজেপি সূত্রে খবর এক বৈঠকে প্রধানমন্ত্রী বলেছেন, এই ধরণের ঘটনার সঙ্গে জড়িতদের দল থেকে বহিষ্কার করা উচিত, সে তিনি “যাঁরই ছেলে হোন না কেন”।“ প্রধানমন্ত্রী (PM Modi) অত্যন্ত ক্ষুব্ধ ছিলেন। তিনি বলেন দলের ছাতার নিচে থেকে জনগণের সঙ্গে এমন দুর্ব্যবহার করার কারও কোনো অধিকার নেই। তিনি অত্যন্ত জোর গলায় বলেছেন এই ধরণের ঘটনা অনভিপ্রেত”,বিজেপির সংসদীয় বৈঠকের পর এনডিটিভিকে বলেন বিজেপি নেতা রাজীব প্রতাপ রুডি।  

২২ জুলাই পর্যন্ত গ্রেফতার করা যাবে না রাজীব কুমারকে,জানাল কলকাতা হাইকোর্ট

সূত্রের খবর, যাঁরা কৈলাশ বিজয়বর্গীয়ের (Kailash Vijayvargiya) ছেলে আকাশ বিজয়বর্গীয়ের জেল থেকে জামিনে মুক্তির পর অভ্যর্থনা জানাতে গিয়েছিলেন তাঁদেরও দল থেকে বহিষ্কার করা উচিত বলে জানিয়েছেন নরেন্দ্র মোদি (PM Modi)।

গত সপ্তাহে ইন্দোরের (Indore) গাঞ্জি কমপাউন্ড এলাকায় জবরদখল বিরোধী অভিযানে গিয়েছিলেন মিউনিসিপ্যাল কর্পোরেশনের দুই আধিকারিক  ধীরেন্দ্র ব্যাস ও অসিত খারে। সেই সময়েই বিজেপি বিধায়ক আকাশ বিজয়বর্গীয়ের সঙ্গে তাঁদের কথা কাটাকাটি হয়। ওই আধিকারিককে শাসাতেও দেখা যায় আকাশ ও তাঁর সঙ্গীসাথীদের । “পাঁচ মিনিটের মধ্যে এখান থেকে চলে না গেলে পরের ঘটনার দায় আপনাদেরই নিতে হবে”,এমনভাবেই সরকারি আধিকারিকদের হুমকি দিতে দেখা যায় কৈলাশ বিজয়বর্গীয়ের ছেলে আকাশকে (Akash Vijayvargiya)। তার কিছুক্ষণের মধ্যেই কথা কাটাকাটি মারামারিতে পরিণত হয়। তখনই ক্রিকেট ব্যাট হাতে এক আধিকারিককে মারধর (assaulted a civic official with a cricket bat) করতে শুরু করেন আকাশ, একজন পুলিশ আধিকারিক সেই সময় তাঁকে থামানোর চেষ্টা করলেও কৈলাশ বিজয়বর্গীয়ের (Kailash Vijayvargiya)  ছেলের রোষের হাত থেকে বাঁচেন নি আধিকারিক। 

Solar Eclipse: আজ ভারত থেকে কি দেখা যাবে সূর্যগ্রহণ? জানুন গ্রহণের বিশেষ সতর্কতা

এই ঘটনার পর আকাশ বিজয়বর্গীয় (Akash Vijayvargiya) নিজের স্বপক্ষে বলেন যে ওই পুর আধিকারিকরা এলাকার মহিলাদের হেনস্থা করছিল, তাই তিনি ওই ঘটনা আটকাতেই ওই কাণ্ড ঘটান। ছেলের প্রসঙ্গে মুখ খোলেন বাবা কৈলাশ বিজয়বর্গীয়ও। তিনি ছেলেকে ‘কাচ্চা খিলাড়ি' (কাঁচা খেলোয়াড়) সম্বোধন করে বলেন এটা কোনো বড় ব্যাপার নয়।

পুর আধিকারিককে ব্যাট দিয়ে মারধরের ঘটনায় আকাশ বিজয়বর্গীয়কে গ্রেফতার করে পুলিশ।পরে রবিবার জামিনে মুক্তি পেয়ে তিনি জেল থেকে বেরোলে তাঁকে স্বাগত জানাতে উপস্থিত ছিলেন কৈলাশ বিজয়বর্গীয় সহ দলের অন্যান্য কর্মীরা।এমনকি আকাশের জামিনে মুক্তি পাওয়ার আনন্দে শূন্যে গুলি ছুঁড়ে নিজেদের খুশি জাহির করতে দেখা যায় বিজেপি কর্মীদের।

নিজের কাণ্ড নিয়ে যদিও কোনো খেদ নেই আকাশ বিজয়বর্গীয়ের (Akash Vijayvargiya)। তিনি বলেন,”আমি জনস্বার্থেই ওই ধরণের ঘটনা ঘটিয়েছি, এ নিয়ে আমার মধ্যে কোনো আপশোষ নেই।আমি ঈশ্বরের কাছে প্রার্থনা করি এরকম ব্যাট-পেটা করার পরিস্থিতি যেন আমার জীবনে যেন আর না আসে”।



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................