Evening In Paris! ফ্যাশন উইকের মঞ্চ আলো করে ঐশ্বর্য-আরাধ্যা একসঙ্গে?

চলতি বছরের প্যারিস ফ্যাশন উইকে ডাক পেয়েছেন অ্যাশ প্রতিবারের মতোই। অন্যবার একা গেলেও এবছর সঙ্গে নিয়েছেন সারাক্ষণের সঙ্গী আরাধ্যাকে। প্যারিসে পা রেখেই দু-জনে মিষ্টি সেলফি তুলেছেন।

 Share
EMAIL
PRINT
COMMENTS
Evening In Paris! ফ্যাশন উইকের মঞ্চ আলো করে ঐশ্বর্য-আরাধ্যা একসঙ্গে?

মা-মেয়ে একখানে (সৌজন্যে ইনস্টাগ্রাম)


নয়া দিল্লি: 

হাইলাইটস

  1. প্যারিস ফ্যাশন উইকে আরাধ্যা সহ ঐশ্বর্য
  2. ইনস্টায় মেয়ের সঙ্গে তোলা সেলফিও পোস্ট করেছেন
  3. "আমার দেবশিশু" ছবির ক্যআপশনে লিখেছেন অ্যাশ

মা মেয়ে অন্তপ্রাণ। মেয়েও চোখে হারায় মাকে। ফলে, বাক্স-প্যাটরা গুছিয়ে মা-মেয়ে মিলে আপাতত প্যারিসে। মা গেছেন ফ্যাশন উইকে (Paris Fashion Week) যোগ দিতে। একা মা যাতে কক্ষণো বোর না হয় তার জন্য সারাক্ষণ তাঁকে সঙ্গে দিচ্ছে মেয়ে। আশা করি, এর পরে আর বলে দিতে হবে না, মা-মেয়ের জুটি কে? একদম ঠিক ধরেছেন, এই জুটি ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan) আর আরাধ্যা (Aaradhya Bachchan)। চলতি বছরের প্যারিস ফ্যাশন উইকে ডাক পেয়েছেন অ্যাশ প্রতিবারের মতোই। অন্যবার একা গেলেও এবছর সঙ্গে নিয়েছেন সারাক্ষণের সঙ্গী আরাধ্যাকে। প্যারিসে পা রেখেই দু-জনে মিষ্টি সেলফি তুলেছেন। সেই সেলফি ইনস্টার সৌজন্যে সোশ্যালে ভাইরাল। ছবি পোস্ট করে অ্যাশের ক্যাপশন--- আমার দেবশিশু। ইতিমধ্যেই সেই সেলফি ৬ লাখ লাইক পেয়েছে। ফ্যাশন উইকে অ্যাশ ল-রিয়েলের হয়ে মঞ্চ মাতাবেন।

ব্যায়াম করতে করতে হঠাৎই ধপাস,আমির খানের মেয়ের মজার ভিডিও ভাইরাল

দেখুন মা-মেয়ে কেমন উপভোগ করছেন প্যারিস.

My ETERNAL ANGEL

A post shared by AishwaryaRaiBachchan (@aishwaryaraibachchan_arb) on

পায়ে পায়ে পঁয়তাল্লিশ পেরোলেও সৌন্দর্যে ভাটা পড়েনি অ্যাশের। সেই সৌন্দর্য উপচে উঠল শনিবার, যখন অ্যাশ গায়ে তুলে নিলেন লম্বা কেপ সমেত ডেলকো আর গাব্বানার ড্রেস। সঙ্গে ফেদার্ড হিলস, স্কারলেট লিপস্টিক। ঐশ্বর্যের তুলনা সেদিন ঐশ্বর্য নিজেই।

sa9rjqf8
4qtau4rg

প্যারিসে গিয়ে ঐশ্বর্য দেখা করেন সংস্থার আরেক ব্র্যান্ড অ্যাম্বাসেডর ইভা লঙ্গোরিয়ার সঙ্গে। দু-জনের সৌজন্য সাক্ষাৎ ধরা রয়েছে ইনস্টা ভিডিওয়। 

পর্দায় অবশ্য ফাবে খানের পর অনেকদিন দেখা যায়নি ঐশ্বর্যকে। খবর, মণি রত্নমের একটি ছবিতে দেখা যাবে তাঁকে। এছাড়াও, অনুরাগ কাশ্যপের আগামী ছবি গুলাব জামুন-এ অভিষেক বচ্চনের সঙ্গে আবার জুটি বাঁধছেন তিনি। 



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................