মাঝ আকাশে তুমুল ঝড়ের মুখোমুখি এয়ার ইন্ডিয়ার দুটি প্লেন, নিরাপদেই যাত্রীরা

Air India বিমানের সামান্য ক্ষতি হলেও একজন যাত্রীও আহত হননি বলে জানিয়েছেন এক আধিকারিক। নিরাপদেই বিমানবন্দরে নামানো হয়েছে তাঁদের।

 Share
EMAIL
PRINT
COMMENTS
মাঝ আকাশে তুমুল ঝড়ের মুখোমুখি এয়ার ইন্ডিয়ার দুটি প্লেন, নিরাপদেই যাত্রীরা

Air India: মাঝ আকাশে এয়ার ইন্ডিয়ার বিমানটি টালমাটাল হওয়ায় বিমানের মধ্যে ছড়িয়ে ছিটিয়ে পড়ে খাবারের ট্রেগুলি।


নয়া দিল্লি: 

হাইলাইটস

  1. দু'বার মাঝ আকাশে ঝড়ের মুখে পড়তে হল এয়ার ইন্ডিয়ার দুটি বিমানকে
  2. একটি বিমানের উপর বাজ পড়ায় ক্ষতি হয় বিমানটির, আহত হন বিমানকর্মীও
  3. তবে কোনও যাত্রী আহত হননি, নিরাপদেই বিমানবন্দরে নেমেছেন তাঁরা

মাঝআকাশে প্রাকৃতিক দুর্যোগের মুখোমুখি হতে হয় দুটি এয়ার ইন্ডিয়া বিমানকে(Air India Plane), তবে ওই ঘটনায় একটি বিমানের সামান্য ক্ষতি হয় এবং অন্য বিমানের (Air India) একজন কেবিন ক্রু আহত হন। সংবাদ সংস্থা পিটিআই জানিয়েছে, শুক্রবার বিমানবন্দর থেকে ১৭২ জন যাত্রী নিয়ে কোচি হয়ে দিল্লি থেকে ত্রিভান্দ্রমগামী রওনা হওয়া বিমানটি মাঝ আকাশে অশান্ত পরিবেশের মধ্যে পড়ে। তবে সৌভাগ্যবশত বিমানের সমস্ত যাত্রীই নিরাপদে রয়েছেন। তবে একটি বিমান অবতরণের সময় বিমানটির কিছু ক্ষতি হয় বলে জানিয়েছেন এক বিমানবন্দর আধিকারিক। গোটা ঘটনাটি বিমান সংস্থাটির সুরক্ষা বিভাগকে জানানো হয়েছে, যারা এর তদন্ত শুরু করেছে।

এয়ার ইন্ডিয়ার বিমানে “বোমাতঙ্ক”! লন্ডনে জরুরি অবতরণ

"এয়ার ইন্ডিয়ার ফ্লাইট এআই ০৪৮ বিমানটি যখন কোচি থেকে ত্রিভান্দ্রমের দিকে যাচ্ছিল তখনই বিমানটি অশান্ত পরিবেশের মধ্যে পড়ে। যদিও কারও আহত হওয়ার খবর পাওয়া যায়নি, তবে এয়ারবাস এ ৩২১ বিমানটির সামান্য ক্ষয়ক্ষতি হয়েছে। বিমানটি অবতরণ করার পরে  ভাল করে এর পরিদর্শন করা হয়। এর ফলে, ফেরার বিমানটি প্রায় চার ঘণ্টা দেরিতে ছাড়ে বলে সংবাদসংস্থা পিটিআইকে জানিয়েছেন ওই আধিকারিক। 

এর আগে ১৭ সেপ্টেম্বর দিল্লি থেকে বিজয়ওয়াড়ার উদ্দেশে রওনা হওয়া বিমানটিও ঝড়ের মুখে পড়ে। সংবাদসংস্থা এএনআই জানিয়েছে, মাঝ আকাশেই বাজ পড়ে এয়ারবাস এ ৩২০ (Airbus A320) বিমানটি ক্ষতিগ্রস্থ হয় এবং আহত হন ওই বিমানের এক কেবিন কর্মী।

বেশ খানিকক্ষণ বিশ্বজুড়ে স্তব্ধ থাকার পর চালু হল এয়ার ইন্ডিয়ার বিমান পরিষেবা

সোশ্যাল মিডিয়ায় দেওয়া ফটো থেকে দেখা যায় বিমানটি ক্ষতিগ্রস্ত হয়েছে। একটি ফটোতে ক্রু সদস্যদের পরীক্ষা করা হচ্ছে বলে দেখা যায়, অন্যটিতে, খাবারের ট্রেগুলিকে বিমানের ভিতরে চারদিকে ছড়িয়ে ছিটিয়ে থাকতে দেখা গেছে।

এয়ার ইন্ডিয়া এই বিষয়ে তদন্ত শুরু করেছে বলে জানিয়েছে সংবাসসংস্থা এএনআই ।



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................