সন্ত্রাসদমনে নরেন্দ্র মোদি স্বয়ং ‘নরসিংহ অবতার’! বলছেন এআইডিএমকে নেতা পানীরসেলভম

ও পানীরসেলভাম বলেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি সন্ত্রাসবাদের হুমকির মুখে নত হননি। এর বদলে তিনি ‘নরসিংহ অবতার’ গ্রহণ করেছেন।

 Share
EMAIL
PRINT
COMMENTS
সন্ত্রাসদমনে নরেন্দ্র মোদি স্বয়ং ‘নরসিংহ অবতার’! বলছেন এআইডিএমকে নেতা পানীরসেলভম

মোদির সাহসী নেতৃত্বের ঢালাও প্রশংসা করলেন তামিলনাড়ুর উপমুখ্যমন্ত্রী


কন্যাকুমারী: 

নরেন্দ্র মোদি নাকি ‘নরসিংহ অবতার' (Narasimha avatar) গ্রহণ করেছেন! এমনটাই বিশ্বাস করেন তামিলনাড়ুর উপমুখ্যমন্ত্রী ও পানীরসেলভাম (O Panneerselvam)। শুক্রবার তিনি বলেছেন, নরেন্দ্র মোদি স্বয়ং বিষ্ণুর অবতার। এর ঠিক আগেই রাজ্যের মুখ্যমন্ত্রী কে পালানিস্বামী (K Palaniswami) বিমান হামলায় পাকিস্তানে সন্ত্রাসীদের ‘নির্মূল' করার বিষয়ে প্রধানমন্ত্রীর ঢালাও প্রশংসা করেছিলেন। ও পানীরসেলভাম বলেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি সন্ত্রাসবাদের হুমকির মুখে নত হননি। এর বদলে তিনি ‘নরসিংহ অবতার' গ্রহণ করেছেন। পুরাণ অনুযায়ী দৈত্য রাজা হিরণ্যকশিপুকে বধ করতে বিষ্ণু সিংহের মাথা ও মানব দেহের এক অবতারে আবির্ভূত হন। 

অভিনন্দন বর্তমানকে স্বাগত জানিয়ে টুইট করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

কন্যাকুমারীতে একটি অনুষ্ঠানে তিনি বলেন, “প্রতিবেশী দেশটির সন্ত্রাসবাদের হুমকিতে নত না হয়ে প্রধানমন্ত্রী নরসিংহের অবতার গ্রহণ করেছেন এবং শত শত সন্ত্রাসবাদীকে শেষ করেছেন, যা বিশ্বের সকলেই প্রশংসা করেছেন।” জম্মু ও কাশ্মীরের পুলওয়ামাতে জইশ-ই-মোহাম্মদের আত্মঘাতী বোমা হামলায় ৪০ জনের সিআরপিএফ জওয়ানের হত্যার পর পাকিস্তানে ২৬ ফেব্রুয়ারি বায়ু হামলা চালায় ভারত, যাতে সন্ত্রাসীদের একটি ঘাঁটি সহ ৩০০ সন্ত্রাসবাদীকে উড়িয়ে দেওয়ার দাবি করেছে সরকার। সাহসী ও নিরপেক্ষভাবে বহিরাগত হুমকি মোকাবিলায় প্রধানমন্ত্রীর দৃঢ় নেতৃত্বের প্রশংসা করেন উপমুখ্যমন্ত্রী।

এই ধরনের দৃঢ় পদক্ষেপ সন্ত্রাসবাদকে সমর্থনকারী দেশকে আসলে একটি সতর্কবার্তা দেওয়া বলেই মনে করেন তিনি। মুখ্যমন্ত্রী বলেন, “তামিলনাড়ু জনগণের পক্ষ থেকে, আমি সন্ত্রাসবাদকে নির্মূল করার জন্য এমন সাহসী ও নিরপেক্ষ পদক্ষেপের জন্য প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাচ্ছি। সমগ্র দেশ ও তামিলনাড়ু আপনাদের সঙ্গে রয়েছে।”

আরএসএস স্বেচ্ছাসেবকের পরাক্রমেই ভারতে ফিরেছেন অভিনন্দন; স্মৃতি ইরানী

আসন্ন লোকসভা নির্বাচনের জন্য ১৯ ফেব্রুয়ারি বিজেপির সঙ্গে তাঁদের একটি দলীয় জোটের চুক্তি স্বাক্ষরিত হওয়ার পর এই প্রথম এআইএডিএমকে শীর্ষ দুই নেতা প্রধানমন্ত্রীর সঙ্গে একই অনুষ্ঠানে যোগ দেন। উইং কমান্ডার অভিনন্দনকে নিরাপদে ফিরিয়ে আনতে প্রধানমন্ত্রীর কার্যকরী কূটনৈতিক পদক্ষেপের জন্য প্রধানমন্ত্রীকে আবারও ধন্যবাদ দেন এই দুই নেতা। মৎস্যজীবীদের নিরাপত্তা ও নিরাপত্তা নিশ্চিত করার জন্য কন্যাকুমারীতে নৌস্টেশন স্থাপনের জন্য প্রধানমন্ত্রীকে অনুরোধও করেন তিনি।



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)


পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................