This Article is From Oct 07, 2018

মহিলা সাংবাদিকের সঙ্গে হোয়াটস অ্যাপে কথপোকথন, ক্ষমা চাইলেন চেতন

হোয়াটস অ্যাপে  কথপোকথন প্রসঙ্গে ক্ষমা  চাইলেন চেতন ভগত। মহিলা সাংবাদিকের সঙ্গে হওয়া ওই কথপোকথন সম্প্রতি টুইটারে ফাঁস হয়েছে।

মহিলা সাংবাদিকের সঙ্গে হোয়াটস অ্যাপে  কথপোকথন, ক্ষমা চাইলেন চেতন

তনুশ্রী দত্ত ইতিমধ্যে মুম্বইয়ের একটি থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন

হাইলাইটস

  • হোয়াটস অ্যাপে কথপোকথন প্রসঙ্গে ক্ষমা চাইলেন চেতন ভগত
  • মহিলা সাংবাদিকের সঙ্গে হওয়া ওই কথপোকথন সম্প্রতি টুইটারে ফাঁস হয়েছে
  • লেখক জানান তখন তিনি একটি কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছিলেন
মুম্বই:

হোয়াটস অ্যাপে  কথপোকথন প্রসঙ্গে ক্ষমা  চাইলেন চেতন ভগত। মহিলা সাংবাদিকের সঙ্গে হওয়া  ওই  কথপোকথন সম্প্রতি টুইটারে ফাঁস হয়েছে। দুজনের মধ্যে যে কথা হয়েছে  তার স্ক্রিন শট প্রকাশ্যে এসেছে টুইটারের মাধ্যমে। সে ব্যাপারে লেখক জানান তাঁর কয়েকটি কথা  বলার  আছে। তিনি আরও জানান ওই আলোচনা যখন হচ্ছিল তখন তিনি একটা কঠিন সময়ের মধ্যে দিয়ে  যাচ্ছিলেন। ফেসবুকে পোস্টে ক্ষমা চাওয়ার পাশাপাশি চেতন জানান স্ক্রিন শটের ব্যাপারে স্ত্রী অনুশার সঙ্গে তাঁর কথা হয়েছে।  চেতন লেখেন, ‘ স্ক্রিন শটটা আসল। আমি ওই ব্যক্তির কাছে ক্ষমা চাইছি। এটা পড়ে যদি কারও খারাপ লেগে থাকে তাহলে তাঁর কাছেও আমি ক্ষমা প্রার্থী। ’ তিনি আরও লেখেন ওই সাংবাদিক একজন ভাল মানুষ।   

 

যৌন নির্যাতনের প্রতিবাদে মিটু আন্দোলন শুরু হয়েছে আগেই। বলিউডের তারকারাও যুক্ত হচ্ছেন আন্দোলনের সঙ্গে। নানা পাটেকরের নামে অভিযোগ করা তনুশ্রী দত্ত ইতিমধ্যে মুম্বইয়ের একটি থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।  তবে তার ভিত্তিতে এফআইআর দায়ের হয়েছে কিনা তা এখনও স্পষ্ট নয়। অন্যদিকে সম্প্রতি ইন্ডিয়া টুডে-কে  দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রী পরিচালক  বিকাশ বহেল সম্পর্কে অভিযোগ যৌন নির্যাতনের অভিযোগ  এনেছেন।             

 

.