মোদীজি আপনি ফাইল পুড়িয়ে রেহাই পাবেন নাঃ রাহুল

রাফাল যুদ্ধবিমান ( Rafale Air Craft) নিয়ে সুপ্রিম কোর্টের (Supreme Court) মন্তব্যের ভুল ব্যাখ্যা করার জন্য আদালতে ক্ষমা চেয়েছেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী (Congress President)।

মোদীজি আপনি ফাইল পুড়িয়ে রেহাই পাবেন নাঃ রাহুল

শাস্ত্রী ভবনে আগুন লাগার ঘটনা নিয়ে প্রতিক্রিয়া দিলেন রাহুল।

হাইলাইটস

  • মোদীজি আপনি ফাইল পুড়িয়ে রেহাই পাবেন নাঃ রাহুল
  • শাস্ত্রী ভবনে আগুন লাগার ঘটনা কে হাতিয়ার করেলেন রাহুল
  • শাস্ত্রী ভবনে কেন্দ্রীয় সরকারের একাধিক গুরুত্বপূর্ণ ফাইল রাখা থাকে
নিউ দিল্লি:

রাফাল যুদ্ধবিমান ( Rafale Air Craft) নিয়ে সুপ্রিম কোর্টের (Supreme Court) মন্তব্যের ভুল ব্যাখ্যা করার জন্য আদালতে ক্ষমা চেয়েছেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী (Congress President)। এ নিয়ে বিজেপির তরফ সমালোচনা করা হয়েছে।  রাফাল যুদ্ধ বিমান নিয়ে শীর্ষ আদালতের রায়ের ভুল ব্যাখ্যা করায় আগেই হলফনামা দিয়েছিলেন রাহুল। কিন্তু বিজেপির দাবি তাতে ক্ষমা চাওয়ার  বিষয়টি ছিল না। তাই মঙ্গলবার আদালতে তাঁর আইনজীবী জানান নতুন হলফনামা দায়ের করে ক্ষমা চাইবেন। এর কয়েক ঘন্টার মধ্যেই জবাব দিলেন কংগ্রেস সভাপতি। শাস্ত্রী ভবনে আগুন লাগার ঘটনা কে হাতিয়ার করে রাহুল বললেন মোদি জি আপনি ফাইল উড়িয়ে দিচ্ছেন কিন্তু ফাইল ফিরিয়ে দিলেও আপনি রেহাই পাবেন শাস্ত্রী ভবনে কেন্দ্রীয় সরকারের একাধিক গুরুত্বপূর্ণ ফাইল রাখা থাকে। এবার সেই ভবনে আগুন লাগার ঘটনা নিয়ে প্রতিক্রিয়া দিলেন রাহুল।

হারের ভয় পেয়েই রাহুলের নাগরিকত্ব নিয়ে প্রশ্ন তুলছে বিজেপিঃ প্রিয়াঙ্কা

শুধু রাফাল নয় আজ বিদেশি নাগরিকত্ব নিয়েও সমালোচিত হয়েছেন রাহুল। স্বরাষ্ট্র মন্ত্রক থেকে তাঁর কাছে এ সম্পর্কে জানতে চাওয়া  হয়েছে। আগামী ১৫ দিনের মধ্যে তা নিয়ে জবাব দিতে হবে রাহুলকে। এ নিয়ে আগেই প্রতিক্রিয়া  দিয়েছে  কংগ্রেস। নির্বাচন চলার মাঝে এরকম একটা ঘটনা ঘটায় সমালোচনায় সরব হয়েছে অন্য রাজনৈতিক দল গুলিও। এ নিয়ে প্রতিক্রিয়া দিলেন সদ্য আনুষ্ঠানিক ভাবে কংগ্রেসে যোগ দেওয়া প্রিয়াঙ্কা গান্ধীও। রায়বরেলিতে প্রচার করতে গিয়ে তিনি বলেন, রাহুলের জন্ম ভারতে এবং এখানেই রাহুল বড় হয়েছে। এটা  সবাই জানে। কিন্তু এই নোটিশ থেকেই বোঝা যায় বিজেপি হারের ভয় পেয়েছে।

                

Listen to the latest songs, only on JioSaavn.com