৩০০ বার হুমকি ফোন! শেষমেশ বাতিল হল কলকাতার গো মাংস উৎসব

ছিল কলকাতা বিফ ফেস্টিভাল (Kolkata Beef Festival) হয়ে গেল কলকাতা বিপ ফেস্টিভাল (Kolkata Beep Festival)। তাতেও শেষমেশ বাতিল হল কলকাতার গো মাংস উৎসব

 Share
EMAIL
PRINT
COMMENTS
৩০০ বার হুমকি ফোন! শেষমেশ বাতিল হল কলকাতার গো মাংস উৎসব

২৩ তারিখ থেকে মধ্য কলকাতার সদর স্ট্রিটে এই উৎসবটি আয়োজিতহওয়ার কথা ছিল।


কলকাতা: 

হাইলাইটস

  1. গোমাংসের নানা রকম সুস্বাদু পদ নিয়ে একটি উৎসব হওয়ার কথা ছিল
  2. অভিযোগ নামে বিফ শব্দটি থাকায় হুমকি আসতে থাকে
  3. প্রায় ৩০০টি হুমকি ফোন এসেছে বলে অভিযোগ আয়োজকদের

ছিল কলকাতা বিফ ফেস্টিভ্যাল (Kolkata Beef Festival) হয়ে গেল কলকাতা বিপ ফেস্টিভ্যাল (Kolkata Beep Festival)। তাতেও রেহাই  মিলল না। শেষমেশ বাতিল  করে দেওয়া হল গো মাংস উৎসব।   দিন কয়েক বাদে কলকাতায় গোমাংসের নানা রকম সুস্বাদু পদ নিয়ে একটি উৎসব আয়োজিত হতে চলেছে। কিন্তু অভিযোগ নামে বিফ শব্দটি থাকায় হুমকি আসতে থাকে আর তাই খানিকটা বাধ্য হয়েই নাম বদলে যায় উৎসবের।  এ মাসের ২৩ তারিখ থেকে মধ্য কলকাতার সদর স্ট্রিটে এই উৎসবটি আয়োজিত হতে চলেছে। সোশ্যাল  মিডিয়ায় ইতিমধ্যেই প্রচার শুরু করেছেন আয়োজকরা। একটি ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থাকে উৎসবটি প্রচারের ভারও দেওয়া হয়েছে। কিন্তু সোশ্যাল মিডিয়ায় বিফ শব্দ নিয়ে প্রবল আপত্তি আসতে থাকে। অনেক ক্ষেত্রেই তা শালীনতার মাত্রা ছাড়িয়ে যায় বলে অভিযোগ। প্রায়  তিনশোটি ফোন এসেছে বলে দাবি  করা হয় আয়োজকদের তরফে।     

বাঙালিদের নিয়ে বিতর্কিত মন্তব্য তথাগতর, পথে নামলেন তৃণমূলের নেত্রীরা

আয়োজক সংস্থার কর্তা অর্জুন কর সংবাদ সংস্থা আইএএনএসকে জানিয়েছেন ডানপন্থী সংগঠন পরিচালিত পেজ এবং আরও বেশ  কিছু সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে আমার নাম এবং মোবাইল নম্বর শেয়ার করা হয়। আর তারপর আমি বেশ কিছু ফোনও পাই। সব মিলিয়ে পরিস্থিতি এমন দাঁড়ায় যে নাম পরিবর্তন ছাড়া আর কোনও উপায় ছিল না। কিন্তু তাতেও হল না  শেষ রক্ষা। বাতিল- ই করতে  হল উৎসব।     

জয়ে ফিরতে রেড্ডিকে বিপুল জয় এনে দেওয়া প্রশান্ত কিশোরের হাত ধরলেন মমতা

জানা  গিয়েছে নতুন নাম কী হতে পারে তা বেছে নিতে এক কলেজছাত্র সাহায্য করে।  সে বলে বিফ শব্দটিকে বদলে বিপ করে দিতে। তাহলেই আর কোনও সমস্যা থাকবে না। হলও তাই। নাম বদল এর পর থেকে আমরা আরও বেশি করে সাড়া পাচ্ছি। জানা গিয়েছে গোমাংস ব্যবহার করে নানা রকমের সুস্বাদু পদ তৈরি করা যায়- এই বার্তা তুলে ধরতেই উৎসবের আয়োজন করতে  চাওয়া হয়েছিল। শেষমেশ কিছুই কাজে এলো না।     



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................