যোগের ভিডিও শেয়ার করে অধীর চৌধুরীকে "Fit India" টিপ্পনী ক্রীড়ামন্ত্রী রিজেজুর

জানা গেছে দেশের সর্বকালের সেরা ক্রীড়া ব্যক্তিত্ব হকি তারকা প্রয়াত মেজর ধ্যানচাঁদকে উৎসর্গ করে 'ফিট ইন্ডিয়া' প্রকল্প চালু করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। ২৯ অগাস্ট জাতীয় ক্রীড়া দিবসে এই প্রকল্প দিনের আলো দেখে।

যোগের ভিডিও শেয়ার করে অধীর চৌধুরীকে

সাংসদ অধীর চৌধুরীকে যোগ-ব্যায়ামের একটা ভিডিও উৎসর্গ করেন কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রী।

হাইলাইটস

  • প্রধানমন্ত্রীর পর এবার ক্রীড়ামন্ত্রীর 'ফিট ইন্ডিয়া' কটাক্ষ
  • কংগ্রেস সাংসদ অধীর চৌধুরীকে শুক্রবার একটা ভিডিও উৎসর্গ করেন ক্রীড়ামন্ত্রী
  • যে ভিডিওতে দেখা গিয়েছে শরীরচর্চায় ব্যস্ত ক্রীড়ামন্ত্রী
নয়াদিল্লি:

কংগ্রেস সাংসদ অধীর চৌধুরীকে "ফিট ইন্ডিয়ার" যোগ্য প্রচারক বলে বৃহস্পতিবার রসিকতা করেন প্রধানমন্ত্রী (Prime Minister)। কংগ্রেসের সংসদীয় দলের ওই নেতা (Adhir Ranjan Chowdhury) কথা বলার সঙ্গে জিমও করেন। সেদিন সংসদে খানিকটা টিপ্পনীর সুরে বলেছিলেন নরেন্দ্র মোদি। এবার প্রধানমন্ত্রীর সেই রসিকতাকে আরও একধাপ এগিয়ে নিয়ে গেলেন তাঁর মন্ত্রিসভার সদস্য কিরেন রিজেজু। কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রী (Sports Minister Kiren Rijiju) শুক্রবার টুইটারে একটি ভিডিও শেয়ার করেন। যে ভিডিওতে দেখা গিয়েছে, যোগ-ব্যায়ামের মধ্যে দিয়ে শরীর চর্চায় ব্যস্ত ক্রীড়ামন্ত্রী। এত অবধি ঠিক ছিল। এবার সেই ভিডিও হ্যাশট্যাগ ফিট ইন্ডিয়া (Fit India) ব্যানারে সোশাল সাইটে ছেড়ে কিরেন রিজেজু লেখেন, "আমি শরীর চর্চার এই ভিডিও কংগ্রেসের সংসদীয় দলের নেতা সাংসদ অধীর চৌধুরীজিকে সমর্পণ করলাম। উনি যেভাবে ফিট ইন্ডিয়ার প্রচার করছেন, তার প্রেক্ষিতে এই ভিডিও।"  

"হোয়াটসঅ্যাপ ইউনিভার্সিটি ডিগ্রি" থাকলে এমন হয়, প্রধানমন্ত্রীকে কংগ্রেসের কটাক্ষ

জানা গেছে দেশের সর্বকালের সেরা ক্রীড়া ব্যক্তিত্ব হকি তারকা প্রয়াত মেজর ধ্যানচাঁদকে উৎসর্গ করে 'ফিট ইন্ডিয়া' প্রকল্প চালু করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। ২৯ অগাস্ট জাতীয় ক্রীড়া দিবসে এই প্রকল্প দিনের আলো দেখে।

ট্যাক্সিতে উঠে CAA বিরোধী কথা বলায় যাত্রীকে সোজা পুলিশের হাতে তুলে দিলেন উবর চালক!

এদিকে, বৃহস্পতিবার কংগ্রেস সাংসদ অধীর চৌধুরীকে 'ফিট ইন্ডিয়া'র প্রচারক বলে টিপ্পনী কাটলেন প্রধানমন্ত্রী। এদিন রাষ্ট্রপতির ভাষণের ওপর চলা বিতর্কে ভাষণের আগে নরেন্দ্র মোদি বলেন, "সংসদে অধীর চৌধুরীকে আমি যখন বলতে দেখি, মনে মনে ক্রীড়ামন্ত্রী কিরণ রিজেজুকে ধন্যবাদ দিই। উনি যে ফিট ইন্ডিয়া প্রকল্প চালু করেছেন, আমাদের সাংসদ অধীর চৌধুরী সেই প্রকল্পের বড় প্রচারক। উনি বক্তৃতাও দেন, সঙ্গে একটু জিমও করে নেন। কেন্দ্রীয় সরকারের ফিট ইন্ডিয়া প্রকল্পের এমন প্রচার এবং প্রসারণের জন্য অধীর চৌধুরীকেও ধন্যবাদ।"