শ্বাসকষ্ট নিয়ে আইসিইউতে ভর্তি অভিনেতা দীপঙ্কর দে

গত রাতের উৎসব আজ সকালেই ম্লান। গতকালও সামান্য শ্বাসকষ্ট ছিল। কিন্তু সেই কষ্ট চাপা পড়ে গেছিল দোলন রায়কে আইনি ভাবে আপন করার আনন্দে।

শ্বাসকষ্ট নিয়ে আইসিইউতে ভর্তি অভিনেতা দীপঙ্কর দে

গত রাতের মধুর মুহূর্ত

কলকাতা:

গত রাতের উৎসব আজ সকালেই ম্লান। গতকালও সামান্য শ্বাসকষ্ট ছিল। কিন্তু সেই কষ্ট চাপা পড়ে গেছিল Dolon Royকে আইনি ভাবে আপন করার আনন্দে। আজ সকালেই সেই কষ্ট বাড়ায় বিকেলে অ্যাপেক্স নার্সিংহোমে নিয়ে যাওয়া হয় প্রবীণ অভিনেতা Dipankar Dey-কে। মুঠোফোনে দোলনকে ধরতেই উদ্বেগ ঝরে পড়ে গলায়। উৎকণ্ঠিত দোলন জানালেন, "গতকালও শ্বাসকষ্ট ছিল আপনাদের দাদার। গত মাসে নিউমোনিয়ার সংক্রমণ নিয়ে ভর্তি হয়েছিলেন আমরিতে। টানা চিকিৎসার পর সুস্থও হয়ে ওঠেন। আজ সকাল থেকে ফের অসুস্থ তিনি।" অবস্থার অবনতি হওয়ায় শুক্রবার সন্ধ্যায় কাদাপাড়া আমরি হাসপাতালে আইসিইউতে ভর্তি করা হয়েছে অভিনেতাকে।

বিবাহ-বার্ষিকীতে ‘শুধু তোমাকেই চাওয়া' কৌশিকের

দোলন বিকেলে জানিয়েছিলেন, "অ্যাপেক্স হাসপাতালে দীপঙ্কর দে-র প্রাথমিক চিকিৎসা হয়েছে। এরপর তাঁকে দেখবেন ডাক্তার অংশুমান মুখোপাধ্যায়। তাই দীপঙ্করবাবুকে নিয়ে যাওয়ার কথা চেম্বার হলে।" পাশাপাশি, দুঃখের সঙ্গেই জানান দোলন, "আমার কপালে সুখ একেবারেই সহ্য হয় না। কপালটাই আমার এরকম।"

কখনও ‘টাচ' করা গেল না যে মাধুরীকে

বৃহস্পতি রাতে, বাইপাস লাগোয়া হাইল্যান্ড পার্কের একটি রেস্তোরাঁয় ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে আইনি বিয়ে সারেন দীপঙ্কর-দোলন। ২৪ বছর আগে তাঁদের সামাজিক বিয়ে হয়ে গেছিল। বিবাহবার্ষিকী সারার পাশাপাশি আইনত স্বামী-স্ত্রী হন তাঁরা। যদিও তাঁদের সম্পর্কের কথা অজানা ছিল না টলিপাড়ায়। ঘরোয়া অনুষ্ঠান হলেও দু'জনেই সেজেছিলেন বাঙালি বর-বধূ বেশে। ৭৫-এও শৌখিন দীপঙ্কর সেজেছিলেন ধাক্কাপাড় ধুতি, পাঞ্জাবি আর কাজকরা সাদা শালে। ৪৯-এর দোলন লাল বেনারসী-গয়না-লাল গোলাপে সলাজ কনে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মন্ত্রী ব্রাত্য বসু, সৌমিত্র মিত্র, ধ্রুব কুণ্ডু, শীর্ষ সেন, সাংবাদিক রঞ্জন বন্দ্যোপাধ্যায় এবং দোলনের ভাই দুর্গাশিস রায়।

More News
Listen to the latest songs, only on JioSaavn.com