প্রশাসন অনুমতি না দেওয়ায় বদলে গেল শিলিগুড়িতে নরেন্দ্র মোদীর জনসভার স্থান

Lok shabha Election 2019: এর আগে শিলিগুড়ি জলপাইগুড়ি ডেভেলপমেন্ট অথরিটি বা শিলিগুড়ি জলপাইগুড়ি উন্নয়ন সমিতির একটি মাঠে প্রধানমন্ত্রীর জনসভা হবে বলে ঠিক করা হয়েছিল

প্রশাসন অনুমতি না দেওয়ায় বদলে গেল শিলিগুড়িতে নরেন্দ্র মোদীর জনসভার স্থান

জনসভা করার মাঠটি প্রথমে যেখানে ঠিক হয়েছিল, সেখানে অনুমতি দেয়নি প্রশাসন।

শিলিগুড়ি:

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী পশ্চিমবঙ্গে তাঁর ৩ এপ্রিলের জনসভাটি শিলিগুড়িতে করবেন রেলের মাঠে। এর আগে বিজেপি প্রধানমন্ত্রীর জনসভার জন্য যে স্থানটি চেয়েছিল, তা দিতে অস্বীকার করে পশ্চিমবঙ্গ সরকার। প্রধানমন্ত্রীর জনসভার এই নতুন স্থানটি নিউ জলপাইগুড়ি স্টেশনের ঠিক পাশে। শনিবার এই কথা জানান। বিজেপির দার্জিলিং জেলা সভাপতি অভিজিৎ রায়চৌধুরী। "আমরা যে স্থানটি আগে ঠিক করেছিলাম, সেখানে জনসভা করার অনুমতি দেয়নি স্থানীয় প্রশাসন। সেই কারণেই আমাদের নতুন স্থানের অনুসন্ধান করতে হল। এবং, তার জন্য অনুমতিও পেয়ে গিয়েছি আমরা", বলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। 

এর আগে শিলিগুড়ি জলপাইগুড়ি ডেভেলপমেন্ট অথরিটি বা শিলিগুড়ি জলপাইগুড়ি উন্নয়ন সমিতির একটি মাঠে প্রধানমন্ত্রীর জনসভা হবে বলে ঠিক করা হয়েছিল। কিন্তু, সেখানে জনসভা করার অনুমতি মেলেনি। 

"এর আগেও এমন ঘটনা ঘটেছিল। আমাদের জনসভা করার অনুমতি দেওয়া হয়নি। কিন্তু, জনসভা আটকে দিয়ে আমাদের বিজয়পতাকা ওড়ানো বন্ধ করতে পারবে না তৃণমূল", বলেন দিলীপ ঘোষ।

এই রাজ্যে নির্বাচনী প্রচারের অংশ হিসেবে পরপর দুটি জনসভা করবেন প্রধানমন্ত্রী। দ্বিতীয় জনসভাটি হওয়ার কথা কলকাতার ব্রিগেড প্যারেড গ্রাউন্ডে।



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)
More News