This Article is From Aug 19, 2019

"৩-৪ দিনের মধ্যেই আত্মসমর্পণ করব": বাড়ি থেকে একে-৪৭ উদ্ধারের পর বললেন বিহারের বিধায়ক

গ্রেফতারের ভয় পাওয়ার কথা অস্বীকার করে মোকামার বিধায়ক বলেন, "আমি গ্রেফতারির ভয় পাচ্ছি না। আগামী তিন-চার দিনের মধ্যেই আত্মসমর্পণ করব"।

নির্দল বিধায়ককে অস্ত্র আইনের আওতায় অভিযুক্ত করা হয়েছে

হাইলাইটস

  • পুলিশ বিহারের বিধায়কের বাড়ি থেকে একে-৪৭ রাইফেল, গ্রেনেড বাজেয়াপ্ত করেছে
  • বিধায়ক অনন্ত কুমার সিং বলেন যে তিনি গ্রেফতারের বিষয়ে ভীত নন
  • বিধায়ককে অস্ত্র ও বিস্ফোরক রাখার আইনের আওতায় অভিযুক্ত করা হয়
পটনা:

বিহারের নির্দল বিধায়কের (Bihar MLA) বাড়ি থেকে অস্ত্র ও বিস্ফোরক উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়াল। পুলিশ জানিয়েছে, মোকামার বিধায়ক অনন্ত কুমার সিংয়ের (Anant Kumar Singh) বাড়ি থেকে একটি একে-৪৭ রাইফেল এবং হ্যান্ড গ্রেনেড উদ্ধার করে তারা। গ্রেফতারের ভয় পাওয়ার কথা অস্বীকার করে মোকামার বিধায়ক বলেন, "আমি গ্রেফতারির ভয় পাচ্ছি না। আগামী তিন-চার দিনের মধ্যেই আত্মসমর্পণ করব"। পুলিশ তাঁর (Bihar) বাড়ি থেকে নিষিদ্ধ অস্ত্রগুলি বাজেয়াপ্তের পরে অস্ত্র আইন, অবৈধ কার্যকলাপ এবং বেআইনি বিস্ফোরক মজুত রাখার আইনে ওই বিধায়ককে অভিযুক্ত করেছে। তাঁর বিরুদ্ধে দায়ের করা অভিযোগের প্রসঙ্গে বলতে গিয়ে বিধায়ক সিং দাবি করেন, গত ১৪ বছরে তিনি ওই বাড়িতেই আসেননি।

ধর্ষণের মামলায় রেহাই নয়, ‘তহেলকা'র সম্পাদকের আবেদন খারিজ শীর্ষ আদালতে

তিনি বলেন, "গত ১৪ বছরে আমি কখনই ওই বাড়িতে যাইনি তাই সেখানে একে-৪৭ রাইফেল রাখার প্রশ্নই আসে না।"

১৭ অগাস্ট রাতে পুলিশ তাঁকে গ্রেফতার করার জন্যে হানা দিলেও বিধায়ককে গ্রেফতার করতে ব্যর্থ হয় তারা।

বিহারের উর্ধ্বতন পুলিশ কর্তা কন্টেশ মিশ্র জানিয়েছেন যে তাঁরা বিধায়কের স্ত্রীর সঙ্গে কথা বললেও তিনি কোথায় আছেন সে ব্যাপারে তিনি কোনও বিবরণ দেননি।

‘‘এবার হয়তো ন্যায়বিচার পাব'': পেহলু খানের হত্যাতদন্তে নতুন পদক্ষেপের পরে জানাল তাঁর পরিবার

পুলিশ জানায়, "উপযুক্ত ভিডিওগ্রাফির সঙ্গে ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে বাড়িটি সিল করা হয়েছে। একে-৪৭ রাইফেল এবং অন্যান্য সন্দেহজনক জিনিস উদ্ধার করা হয়েছে। সেগুলি পরীক্ষা করার জন্য আমরা পাটনা থেকে বোমা স্কোয়াড দলও ডেকেছি"।

বিধায়ক (Bihar MLA) অনন্ত কুমার সিং (Anant Kumar Singh) অভিযোগ করেছিলেন, লালন সিংয়ের বিরুদ্ধে তিনি নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করায় তাঁকে এই ভাবে হেনস্থা করা হচ্ছে।



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)
.