অ্যাক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার: মমতা বললেন এবার হোক ডিসাস্টার পি এম

বারাসতের একটি অনুষ্ঠানে যোগ দিয়ে  মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বললেন, কংগ্রসের সঙ্গে  আমার কোনও সম্পর্ক নেই তাও বলতে বাধ্য হচ্ছি অ্যাক্সিডেন্টাল কেন বলবে?

 Share
EMAIL
PRINT
COMMENTS
অ্যাক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার: মমতা বললেন এবার হোক ডিসাস্টার পি এম
কলকাতা: 

হাইলাইটস

  1. মনমহোন সিংয়ের কার্যকাল নিয়ে তৈরি ছবি মুক্তি পেতেই চাঞ্চল্য দেখা দিল
  2. কলকাতায় প্রতিবাদ কর্মসূচি করলেন যুব কংগ্রেসের নেতা কর্মীরা
  3. বিক্ষোভের জেরে একটি সিনেমা হলে শো বন্ধ করে দেওয়া হয়

দেশের প্রাক্তন প্রধানমন্ত্রী মনমহোন সিংয়ের কার্যকাল  নিয়ে  তৈরি ছবি মুক্তি পেতেই  চাঞ্চল্য দেখা  দিল।  কলকাতায় প্রতিবাদ কর্মসূচি করল যুব কংগ্রেস। তার জেরে একটি সিনেমা হলে ছবির প্রদর্শনও বন্ধ হয়ে  গেল। বারাসতের একটি অনুষ্ঠানে যোগ দিয়ে  মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বললেন, কংগ্রসের সঙ্গে  আমার কোনও সম্পর্ক নেই তাও বলতে বাধ্য হচ্ছি অ্যাক্সিডেন্টাল কেন বলবে? তবে আমি  বলবো  এরপরে হোক ডিসাস্টার পিএম। মধ্য কলকাতার হিন্দ আইনক্সে সকাল সাড়ে এগারোটার সময় সিনেমা শুরু হয়।

 

ইস্তফা দিলেন প্রাক্তন সিবিআই ডিরেক্টর অলোক বার্মা

ভেতরে তখন ৮২ জন দর্শক ছিলেন। সিনেমা  শুরুর  মিনিট  পনেরো বাদে সেখানে যায় পুলিশ। সিনেমাটি বন্ধ  করার  নির্দেশ দেওয়া হয়। সেই মতো শো বন্ধ করে  দেওয়া হয়। টিকেটের দাম  ফিরিয়ে দেয় হল। জানা গিয়েছে  সিনেমা হলের বাইরে  বিক্ষোভ দেখাচ্ছিলেন জনা তিরিশ যুব কংগ্রেস কর্মী। সেই কারণে  নিরাপত্তার সমস্যা  হতে পারে  ধরে নিয়ে  ছবি বন্ধ করার কথা বলে পুলিশ।                    

তবে এই ছবি  ঘিরে বিতর্ক একেবারেই নতুন কিছু নয়। ছবির ট্রেলার প্রকাশ্যে আসতেই বিতর্ক দানা  বাঁধে। মহারাষ্ট্র কংগ্রেসের তরফ থেকে ছবিটি আগে  দেখানোর  দাবি ওঠে। সে রাজ্যের যুব কংগ্রেস সভাপতি  সত্যজিৎ তাম্বে পাটিল ছবির প্রযোজককে এই মর্মে চিঠি লেখেন। প্রধানমন্ত্রী থাকার সময় মনমোহন সিংয়ের মিডিয়া পরামর্শদাতা সঞ্জয় বারুর লেখা বই থেকে একই নামে ছবি  হচ্ছে। তাতে মুখ্য ভূমিকায় আছেন অনুপম খের। চিঠিতে  তিনি লিখেছিলেন ছবির ট্রেলার দেখে মনে  হচ্ছে  তাতে মনমোহন সিং এবং সোনিয়া  গান্ধির ভূমিকাকে  যথাযথ ভাবে  উপস্থাপিত করা হয়নি। সঠিক তথ্য পরিবেশন না করে  কংগ্রেসকে বদনাম করা হচ্ছে বলেও তাঁর দাবি। আর তেমন কিছু হয়ে থাকলে সেই অংশ বাদ দেওয়া  উচিত বলে  তিনি মনে  করেন। অন্যদিকে  ট্রেলার প্রকাশ্যে  আসতেই আক্রমণ  শানিয়েছিল বিজেপিও। প্রথমেই দলের তরফে ট্রেলারটি টুইটে  পোস্ট করা  হয়েছে, সঙ্গে লেখা হয়েছে, ‘দেখুন কীভাবে ১০ বছর ধরে মনমোহন সিংকে সামনে রেখে একটি পরিবার দেশ চালিয়েছে।' 



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর, আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................