রিয়া চক্রবর্তীই "ওঁকে খুন করেছে", বললেন সুশান্ত সিং রাজপুতের বাবা

Sushant Singh Rajput Case: সুশান্তের বাবা এএনআইয়ের একটি ভিডিওতে বলেন, "রিয়া চক্রবর্তী দীর্ঘদিন ধরে আমার ছেলে সুশান্তকে বিষ খাইয়েছে, ও-ই খুনি"

রিয়া চক্রবর্তীই

Sushant Singh Rajput: নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো রিয়া চক্রবর্তী এবং আরও কয়েকজনের বিরুদ্ধে ১৫ নম্বর ধারায় মামলা দায়ের করেছে

নয়া দিল্লি:

রিয়া চক্রবর্তী কি ড্রাগ নিতেন, সুশান্তকেও (Sushant Singh Rajput) কি তিনি মাদকে আসক্ত করে তুলেছিলেন? সুশান্ত সিং রাজপুতের মৃত্যু (Sushant Singh Rajput case) মামলার তদন্ত সিবিআই হাতে নেওয়ার পর এমন চাঞ্চল্যকর তথ্যই উঠে এলো। রিয়া চক্রবর্তীর (Rhea Chakraborty) মোবাইল থেকে পাওয়া হোয়াটসঅ্যাপ চ্যাটের ভিত্তিতে তাঁর বিরুদ্ধে একটি মাদক সংক্রান্ত তদন্ত শুরু করা হয়েছে। এরপরেই চাঞ্চল্যকর অভিযোগ তুলেছেন সুশান্তের বাবা। তাঁর অভিযোগ, রিয়াই তাঁর ছেলে সুশান্তকে ওই মাদক সেবনে বাধ্য করেছে এবং প্রতিদিন একটু একটু করে ওই বিষ দিয়ে ছেলেকে মৃত্যুর দিকে ঠেলে দিয়েছে। অবিলম্বে তাই সুশান্তকে খুনের অভিযোগে গ্রেফতার করা হোক, এই দাবিও করেন তিনি।  সুশান্ত সিং রাজপুতের বাবা এএনআইয়ের তোলা একটি ভিডিওতে বলেন, "রিয়া চক্রবর্তী দীর্ঘদিন ধরে আমার ছেলে সুশান্তকে বিষ খাইয়েছে, ও-ই খুনি। তাঁকে এবং তাঁর সহযোগীদের দেরি না করে গ্রেফতার করতে হবে।"

ইতিমধ্য়েই নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো রিয়া চক্রবর্তী এবং আরও কয়েকজনের বিরুদ্ধে ১৫ নম্বর ধারায় মামলা দায়ের করেছে। মাদকবিরোধী সংস্থাটি  "গাঁজা কেনা ও তার ব্যবহার" এবং "কোনও অপরাধ করার অভ্যাস ও ফৌজদারি ষড়যন্ত্র" সম্পর্কিত আইনের ধারাগুলির অধীনে এই অভিযোগগুলির তদন্ত করছে।

ইডি রিয়া চক্রবর্তীর একাধিক হোয়্যাটসঅ্যাপ চ্যাট হাতে পেয়েছে। সেই চ্যাটকে অর্থ নয়ছয়ের তদন্তে প্রমাণ হিসেবে ব্যবহার করতে চাইছে কেন্দ্রীয় এই তদন্তকারী সংস্থা। সেই চ্যাট সিবিআইকেও মেল করা হয়েছে। এদিকে, রিয়াকে জেরা করতে তাঁকে সমন পাঠিয়েছে সিবিআই সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর রহস্যভেদে এবার মনস্তাত্ত্বিক ময়নাতদন্ত করবে সিবিআই, সোমবার গভীর রাতে একটি সূত্র একথা জানিয়েছে।

Newsbeep

অভিনেতার মৃত্যুর পর তাঁর পরিবারের তরফে সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে আর্থিক জালিয়াতি ও আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগ করে তাঁর বিরুদ্ধে পাটনায় একটি মামলা দায়ের করে। পরবর্তীতে এই মামলা সিবিআইয়ের কাছে গেলে সুপ্রিম কোর্টও তাতে সায় দেয়। গত সপ্তাহে সুপ্রিম কোর্ট তার রায়দানের পর শুক্রবার মুম্বইয়ে আসে কেন্দ্রীয় তদন্ত সংস্থাটির একটি বিশেষ দল। তারপর থেকেই চলছে তদন্ত। 

গত ১৪ জুন বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতকে তাঁর বাড়িতে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। প্রাথমিক তদন্তের পর মুম্বই পুলিশ জানায় যে, সুশান্ত আত্মহত্যা করেছেন। যদিও তাঁর বাবা ছেলের মৃত্যুর পর অভিযোগের কাঠগড়ায় তুলেছেন সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীকে।