গান্ধি-নেহরু পরিবার নিয়ে কটূক্তি করে আটক অভিনেত্রী

আপাতত জিজ্ঞাসাবাদের জন্য পায়েলকে রাজস্থানের বুন্দিতে নিয়ে যাওয়া হয়েছে। সোমবার তাঁকে আদালতে তোলা হবে।

গান্ধি-নেহরু পরিবার নিয়ে কটূক্তি করে আটক অভিনেত্রী

কটু মন্তব্যের জেরে আটক

নয়া দিল্লি:

গান্ধি-নেহরু পরিবার নিয়ে বিতর্কিত মন্তব্যের অভিযোগে বলিউড অভিনেত্রী Payal Rohatgi-কে রবিবার আহমেদাবাদে তাঁর বাড়ি থেকে আটক করল Rajasthan Police। খবর, সোশ্যালে একটি ভিডিও বার্তায় মোতিলাল নেহরু, জওহরলাল নেহরু, ইন্দিরা গান্ধিকে নিয়ে কটুক্তি করেন অভিনেত্রী। এরপরেই IT Act-এ মামলা দায়ের করে তাঁকে আটক করা হয় বলে খবর। প্রসঙ্গত, চলতি মাসের শুরুতেই তাঁকে এই বিষয়ে নোটিশ পাঠানো হয়েছিল প্রশাসনের তরফ থেকে। আপাতত জিজ্ঞাসাবাদের জন্য পায়েলকে রাজস্থানের বুন্দিতে নিয়ে যাওয়া হয়েছে। বলে জানিয়েছেন পুলিশ সুপার মমতা গুপ্তা। এখনও গ্রেফতার করা হয়নি তাঁকে। সোমবার তাঁকে আদালতে পেশ করার পর আদালতের নির্দেশ মেনে পরবর্তী পদক্ষেপ করা হবে।

"নির্ভয়ার দোষীদের নিজের হাতে ফাঁসি দিতে চাই": নিজের রক্তে অমিত শাহকে চিঠি আন্তর্জাতিক শ্যুটারের

যদিও বৃহস্পতিবারেই  অভিনেত্রী জামিনের আবেজন জানান। সেই আবেদন গ্রাহ্য হবে না খারিজ করা হবে, সোমবার জানাবে আদালত। একই সঙ্গে ট্যুইটে স্বপক্ষে যুক্তি দেখিয়ে পায়েলের সাফাই, তিনি @google-এর Freedom of Speech থেকে তথ্য সংগ্রহ করেছেন। কাউকে অপমান করার উদ্দেশ্য তাঁর ছিল না। 

নিজের পক্ষে তিনি আরও বলেন, তিল তালাক বিল নিয়ে যখন সংসদে অধিবেশন চলছিল তখনও তিনি ভিডিও বার্তায় নিজের মত প্রকাশ করেছিলেন। সেসময়ে তাঁর মনে হয়েছিল, কংগ্রেস বিলের স্বপক্ষে মতামত প্রকাশ করছে না। যা তাঁর কাছএ সঠিক বলে মনে হয়নি। যদিও পায়েলের বিরুদ্ধে ইতিমধ্যেই রাজস্থান যুব কংগ্রেসের সাধারণ সম্পাদক চার্মেশ শর্মা বুন্দি থানায় দুই পরিবারের মানহানির লিখিত অভিযোগ দায়ের করেছেন। প্রসঙ্গত, এই বিতর্কিত ভিডিও সেপ্টেম্বরে পায়েলের ইনস্টাগ্রাম এবং ফেসবুকে পরপর দু'বার পোস্ট করা হয়।

"পুলিশই আগুন ধরিয়ে দিচ্ছিল": দিল্লির সংঘর্ষের ঘটনা নিয়ে ভাইরাল ভিডিও

ডিসেম্বরের গোড়ায় গান্ধি পরিবারের চাপে রাস্থানের মুখ্যমন্ত্রী অশোক গেহলট নাকি তাঁর বিরুদ্ধে একাধিক পদক্ষেপ নিয়েছেন বলে অভিযোগ জানান পায়েল। এরপরেই প্রকৃত ঘটনা জানিয়ে বিষয়টি মিটিয়ে নিতে তিনি কংগ্রেসের অন্তবর্তীকালীন সভাপতি সনিয়া গান্ধি এবং প্রিয়াঙ্কা গান্ধই বঢড়ার কাছে ক্ষমা চেয়েছেন বলেও দাবি করেন।

More News