অভিনেত্রী অরুণিমাকে লাগাতার কটুক্তি, সোশ্যাল মিডিয়ায় হুমকি! গ্রেফতার অভিযুক্ত

সোশ্যাল মিডিয়ায় বেশ কয়েক মাস ধরেই অভিনেত্রী অরুণিমাকে উদ্দেশ্য করে কটুক্তি করছিলেন অভিযুক্ত ব্যক্তি, এখানেই শেষ নয় অভিনেত্রীকে নানা হুমকিও দেন তিনি।

 Share
EMAIL
PRINT
COMMENTS
অভিনেত্রী অরুণিমাকে লাগাতার কটুক্তি, সোশ্যাল মিডিয়ায় হুমকি! গ্রেফতার অভিযুক্ত

অরুণিমার সোশ্যাল নেটওয়ার্কিং অ্যাকাউন্টে অশ্লীল মন্তব্য করছিলেন অভিযুক্ত


কলকাতা: 

 পথচলতি দুষ্কৃতী এবং অ্যাপ ক্যাব চালকের হাতে এই শহরের মডেল ও অভিনেত্রীদের হেনস্থার দু'টি ঘটনার পরপর সাক্ষী থাকেছে কলকাতা। এবার ভার্চুয়াল জগতে হেনস্থার মুখে পড়লেন বাংলা টেলিভিশন ও চলচ্চিত্র জগতের অন্যতম বিখ্যাত নাম অরুণিমা ঘোষ (Arunima Ghosh)। সোশ্যাল মিডিয়ায় বেশ কয়েক মাস ধরেই অভিনেত্রী অরুণিমাকে উদ্দেশ্য করে কটুক্তি করছিলেন অভিযুক্ত ব্যক্তি, এখানেই শেষ নয় অভিনেত্রীকে নানা হুমকিও দেন তিনি। সোমবার কলকাতা পুলিশের এক শীর্ষস্থানীয় কর্তা জানিয়েছেন, সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীকে হুমকি দেওয়া ও অপমান করার অভিযোগে ওই ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। 

পরিবারের বার্ষিক আয় ৮ লক্ষের কম? রাজ্যসরকারের চাকরিতে মিলবে অগ্রাধিকার

অরুণিমা ঘোষের (Arunima Ghosh) দায়ের করা অভিযোগের ভিত্তিতে রবিবার রাতে দক্ষিণ কলকাতার গরফা এলাকার বাসিন্দা মুকেশ শাওকে (Mukesh Shaw) গ্রেপ্তার করে পুলিশ। পুলিশ জানিয়েছে, অভিযুক্ত এই ব্যক্তি গত ৩০ মে থেকে অভিনেত্রী অরুণিমার সোশ্যাল নেটওয়ার্কিং অ্যাকাউন্টে অশ্লীল মন্তব্য করছিলেন, অরুণিমাকে নানা হুমকিও দেন তিনি।

অভিযুক্ত এই ব্যক্তির নাম মুকেশ শাও হলেও মুকেশ ময়ূখ (Mukesh Mayukh) নামে একটি ভুয়ো অ্যাকাউন্ট সে খুলেছিল ফেসবুকে। তদন্তকারী অফিসার বলেন, “এই কাজের পিছনে অভিযুক্তের আসল উদ্দেশ্য কী ছিল তা আমরা জানতে চেষ্টা করছি। অভিযুক্ত মানসিকভাবেও ভারসাম্যযুক্ত কিনা তা খতিয়ে দেখছি।” 

সাংবাদিক শান্তিলাল প্রজাপতি-র কোন রহস্য ফাঁস করতে চলেছেন?

অভিনেত্রী অরুণিমা ঘোষ বলেন, “প্রথমদিকে, আমি বিষয়টিকে উপেক্ষাই করেছিলাম। তারপর আমি দেখলাম যে, আমি যা করছি এবং যেখানে যাচ্ছি সবকিছু নজরে রাখছে এই ব্যক্তি। এরপরেই আমি কলকাতা পুলিশের (Kolkata Police) সাথে যোগাযোগ করি, এবং অভিযোগ দায়ের করি।"



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)


পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................