প্রতারণায় অভিযুক্ত অভিনেত্রী সোনাক্ষী সিনহা সহ চারজন

গত বছর ২৪ নভেম্বর প্রমোদ শর্মা নামক একজন অনুষ্ঠানের আয়োজক সোনাক্ষী সিনহার বিরুদ্ধে অভিযোগ করেন অভিনেত্রী দিল্লিতে একটা পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত থাকার প্রতিশ্রুতি দিয়ে ২৪ লক্ষ টাকা নিয়েছিলেন কিন্তু তিনি সেখানে উপস্থিত হননি। 

প্রতারণায় অভিযুক্ত অভিনেত্রী সোনাক্ষী সিনহা সহ চারজন

ওই অভিযোগকারী বলেন তিনি চারজনকে মোট ৩৭ লক্ষ টাকা দিয়েছিলেন।

মোরাদাবাদ:

অভিনেত্রী সোনাক্ষী সিনহা সহ চার জনের বিরুদ্ধে আয়োজকদের প্রতারণা করার অভিযোগ উঠেছে বলে রবিবার জানালো পুলিশ আধিকারিকরা। ভারতীয় দণ্ডবিধিতে তাদের বিরুদ্ধে প্রতারণা ও বিশ্বাস ভঙ্গের অভিযোগ করা হয়েছে। গত বছর ২৪ নভেম্বর প্রমোদ শর্মা নামক একজন অনুষ্ঠানের আয়োজক সোনাক্ষী সিনহার বিরুদ্ধে অভিযোগ করেন অভিনেত্রী দিল্লিতে একটা পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত থাকার প্রতিশ্রুতি দিয়ে ২৪ লক্ষ টাকা নিয়েছিলেন কিন্তু তিনি সেখানে উপস্থিত হননি। 

আরও পড়ুনঃ সুইসাইড নোটে মুখ্যমন্ত্রীকে দায়ী করলেন প্রাক্তন আইপিএস অফিসার

মোরাদাবাদের শিবপুরিতে বসবাসকারী ওই অভিযোগকারী বলেন তিনি চারজনকে মোট ৩৭ লক্ষ টাকা দিয়েছিলেন যার মধ্যে একটা বড় অংশ সোনাক্ষী সিনহাকে দিয়েছিলেন। 

মোরাদাবাদের সিনিয়র পুলিশ সুপারিনটেনডেন্ট রবীন্দ্র গৌড় বলেন, "ঘটনার তদন্তকারী পুলিশ আধিকারিক অভিনেত্রী সহ চার জনের কাছে নোটিস পাঠিয়েছিলেন। কিন্তু উল্টোদিকের কোনও প্রতিক্রিয়া না পেয়ে শুক্রবার তাদের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে।"

আরও পড়ুনঃ মহিলাদের স্নানের ছবি তোলার অভিযোগে গ্রেফতার আইআইটি বম্বের ছাত্র

ওই আধিকারিক জানিয়েছেন ঘটনার সঙ্গে জড়িত বাকি তিনজন হলেন মুম্বাই নিবাসী অভিষেক, মালবিকা ধুমিল এবং এডগার। কাটঘর থানায় তাদের বিরুদ্ধে অভিযোগ করা হয়েছে।

কাটঘর থানার আধিকারিক অজিত সিং জানান তাদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৪২০ ধারায় প্রতারণা ও ৪০৬ ধারায় বিশ্বাস ভঙ্গের অভিযোগ করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু হয়েছে।