Big Boss : "বিগ বসের" দেবলীনা কি ঘর ছাড়তে চলেছেন?কিন্তু কেন?

বিগ বস ১৩ এর প্রতিযোগী দেবলীনা ভট্টাচার্যকে(Devoleena Bhattacharya)  নিয়ে একটি খবর শোনা যাচ্ছে ।তাহলো  শো চলাকালীনই দেবলীনার শরীর খারাপ হয়েছে।

Big Boss :

দেবলীনা ভট্টাচার্য এই কারণে ঘর থেকে বেরিয়ে যেতে পারেন

হাইলাইটস

  • বিগবিগ বস ১৩ এ বড় খবর
  • দেবলীনা ভট্টাচার্য এই কারণে ঘর থেকে বেরিয়ে যেতে পারেন
  • আসল কারণটা জানুন
নয়াদিল্লি:

বিগ বস ১৩ নিয়ে এবার দর্শকদের মধ্যে দারুণ উত্তেজনা। ভরপুর এন্টারটেনমেন্ট এবার বিগ বসে। হাই টিআরপি এই শো-এর। বিগ বস ১৩ এর প্রতিযোগী দেবলীনা ভট্টাচার্যকে(Devoleena Bhattacharya)  নিয়ে একটি খবর শোনা যাচ্ছে । তাহলো  শো চলাকালীনই দেবলীনার শরীর খারাপ হয়েছে। তার পিঠে আঘাত ও ব্যথার কারণেই মনে করা হচ্ছে যে দেবলীনা ভট্টাচার্য বিগ বসের ঘর থেকে বেরিয়ে যেতে পারেন । কারণ তার এখন আরামের প্রয়োজন।

Shahrukh Kajol : শাহরুখ খানকে কেন বিয়ে করলেন না? উত্তরে কী বললেন কাজল?

যদিও বিগ বসের তরফ থেকে এই খবরের সত্যতা এখনও জানা যায়নি। কিন্তু বিগ বস খবরির খবর অনুযায়ী দেবলীনা পিঠের ব্যথা বা আঘাতে এই মুহূর্তে জর্জরিত।  যে কারণে চিকিৎসকেরা তাকে  সম্পূর্ণ বেড রেস্টের পরামর্শ দিয়েছেন। "বিগ বস খবরির" এই পোস্টে রীতিমতো টেনশনে রয়েছে ফ্যানেরা। যদিও দেখার বিষয় যে খবরটি সত্যি কিনা!

কার্তিক আরিয়ানের সঙ্গে "আঁখিও সে গোলি মারে" নাচতে গিয়ে ফারহা খানের কী হল?


অন্যদিকে বিগ বসের কথাই যদি বলা যায় তাহলে এন্টারটেইনমেন্টে ভরপুর এখন বিগ বসের ঘর। সিদ্ধার্থ শুক্লা(Sidharth Shukla) এবং রেশমি দেশাই( Rashami Desai)  ,এই দুজনের মধ্যে ধীরে ধীরে সবকিছুই ঠিক হয়ে যাচ্ছে। কয়েকদিন আগেই একটি কাজের সময় এই দুজন একটি রোম্যান্টিক ভিডিও তৈরি করেন। যে ভিডিওটি ডিরেক্ট করেছেন শাহনাজ গিল। সিদ্ধার্থ ও রেশমীর রোম্যান্টিক ভঙ্গি দর্শকরা ভীষণ পছন্দও করছে।

More News
Listen to the latest songs, only on JioSaavn.com